বর্তমান সময়ে ওয়েব সিরিজ ও চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় মুখ অভিনেতা নাসির উদ্দিন খান। অভিনয়গুণে ইতোমধ্যে জয় করে নিয়েছেন সব শ্রেণির দর্শকের হৃদয়। ক্যারিয়ারে প্রথমবারের মতো কাজ করছেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায়।

সিনেমা কিংবা সিরিজ নয়, সম্প্রতি ফারুকী-নাসির একসঙ্গে কাজ করেছেন ৬টি বিজ্ঞাপনে। বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি-এর বিজ্ঞাপন এগুলো। শিগগিরই বিজ্ঞাপনগুলো ধারাবাহিকভাবে প্রকাশ হবে বলে জানিয়েছে টফি কর্তৃপক্ষ।

নাসিরের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে ফারুকী বলেন, ‘অনেক দিন পর হিউমারাস রুটে ৬টা বিজ্ঞাপনের একটা সিরিজ করে ভীষণ আনন্দ পেলাম। ছয়টা ভিন্ন চরিত্রে নাসির উদ্দিন খানের অভিনয় টিভিসিগুলোকে সমৃদ্ধ করেছে। নাসির উদ্দিন রকস!’

টফি ইতোমধ্যে বিনোদনমূলক কনটেন্ট-এর ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে। এই প্ল্যাটফর্মে রয়েছে ১২৫টিরও বেশি দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল, যা দেশের ওটিটি প্ল্যাটফর্মগুলোর মধ্যে সর্বোচ্চ।

এর পাশাপাশি এতে রয়েছে দেশি-বিদেশি নাটক, সিনেমা, ওয়েব সিরিজ ও ইউজার জেনারেটেড কনটেন্ট দেখার সুবিধা। দেশের যেকোনো ইন্টারনেট সংযোগ ব্যবহার করে কনটেন্টগুলো উপভোগ করা যাবে। 

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ‘বিপুল বিনোদনমূলক কনটেন্টের সমাহার নিয়ে টফি দেশব্যাপী সব বয়সের দর্শকের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেতা নাসির উদ্দিন খানকে আমাদের অগ্রযাত্রার অংশ করতে পেরে অত্যন্ত আনন্দিত। আশা করছি এই বিজ্ঞাপনের মাধ্যমে টফি-এর বিভিন্ন সুবিধা সম্পর্কে দর্শকরা আরও সুস্পষ্টভাবে জানতে পারবেন।’

কেএইচটি