অতীত তিক্ততা ভুলে বর্তমানে বেশ ভালো সম্পর্ক বিরাজ করছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের মধ্যে। দুজনের সাম্প্রতিক সময়ের কথাবার্তা শুনলে এমনটাই আভাস পাওয়া যায়। এক্ষেত্রে অপু যেন অনেকটাই এগিয়ে, সুযোগ পেলেই প্রাক্তনের প্রশংসা করতে একদমই ছাড়েন না।

সম্প্রতি টাঙ্গাইলে একটি প্রসাধনীর বিক্রয়কেন্দ্র উদ্বোধন করতে যান অপু বিশ্বাস। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নায়িকা। জানালেন, শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমাটি বেশ কয়েকবার দেখেছেন তিনি। ছবিটি নিয়ে প্রশংসা ঝরে পড়ল অপুর কণ্ঠে।

তিনি বলেন, “প্রিয়তমা’ সিনেমাটি কয়েকবার দেখেছি। অসাধারণ একটি সিনেমা। এমন সিনেমা খুব কম হয়।” এদিন নিজের অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ নিয়েও নিজের সন্তুষ্টির কথা প্রকাশ করেন অপু।

শাকিবের সিনেমার প্রশংসা করলেও তার সঙ্গে বর্তমানে সম্পর্ক কেমন—সাংবাদিকদের এমন প্রশ্ন এড়িয়ে যান এ অভিনেত্রী।

তবে এর আগে শাকিবের সঙ্গে ফের মিলিত হওয়ার বিষয়ে অপু বলেছিলেন, ‘আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। তাতে আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবন কী করব, কোন দিকে এগোবে আমাদের ভবিষ্যৎ, এখনই সে বিষয়ে কিছু বলতে চাই না। পরবর্তী সময় যা হবে, তা গোপনই থাক। এখনই জানাতে চাই না।’

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

কেএইচটি