একজন ঢাকাই সিনেমার তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস পুত্র আব্রাহাম খান জয়। অন্যজন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য। 

দু’জনকেই বলা যায় স্টারকিড। তাদের ভক্তসংখ্যাও কম না। জয়ের ফেসবুক পেজে রয়েছে সাড়ে আট লক্ষাধিক অনুসারী। অন্যদিকে পরীর পেজে রাজ্যর কোনো ছবি মানেই ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় ভরিয়ে দেওয়া। 

এরই মধ্যে বৃহস্পতিবার (১০ আগস্ট) এক বছরে পা রাখল পরীমণি পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য। এদিন তাকে শুভেচ্ছা জানিয়েছেন শোবিজের বিভিন্ন তারকারা।

বাদ জাননি শাকিব-অপু পুত্র জয়ও। নিজের ফেসবুক পেজ থেকে রাজ্যর সঙ্গে একটি ছবি প্রকাশ করে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে পুচকু পদ্ম।’ সঙ্গে কয়েকটি কেক ও হার্ট ইমোজি।

জয়ের এই শুভেচ্ছা বার্তায় রাজ্যের হয়ে সাড়া দিয়েছেন তার মা পরীমণি। ভালোবাসা জানিয়েছেন শাকিব-অপু পুত্রের প্রতি। ভক্তরাও পুরো বিষয়টি বেশ উপভোগ করেছেন।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে উদযাপন করা হয়েছে রাজ্যর প্রথম জন্মবার্ষিকী। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত নয়টায় ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে ছেলেকে নিয়ে হাজির হন পরী। এসময় মা ছেলেকে স্বাগত জানান তারকা অভিনেতা-অভিনেত্রীসহ পরীমণির আত্মীয়স্বজনরা।

জন্মদিনের অনুষ্ঠানে মা ও বাবার কেনা পোশাক পরেই হাজির হয়েছিলেন রাজ্য। ছেলেকে পদ্মফুলের রঙের স্যুট কিনে দিয়েছছেন পরী। আর বাবার কেনা সাদা রঙের জুতা পরেই নিজের প্রথম জন্মদিন উদযাপন করেছেন এই তারকা পুত্র। 

পরী নিজেও এসেছিলেন পদ্মফুলের রঙের গাউন পরে। ছেলেকে ভালোবেসে পদ্মফুল ডাকেন বলেই পুরো অনুষ্ঠানের আয়োজন ছিল পদ্মফুল ডিজাইনে।

একটি সংবাদমাধ্যমকে পরীমণি জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। এই নায়িকার ভাষ্য, অনেক কষ্ট করে এই টাকা জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যর বাবা পাশে থাকলে হয়তো এত কষ্ট করতে হতো না আমাকে।

এনএইচ