ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের সঙ্গে এক তরুণের ছবি নিয়ে আলোচনার সৃষ্টি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শনিবার রাতে নিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করেন ‘মোস্ট ওয়েলকাম’ সিনেমার এই নায়ক। 

যেখানে তার সঙ্গে চোখে সানগ্লাস ও লাল রঙের স্যুটে বসে থাকতে দেখা যায় এক তরুণকে। ছবিটির ক্যাপশনে অনন্ত লেখেন, ‘ভবিষ্যৎ নায়ক কাজান।’ এরপরই ধোঁয়াশার সৃষ্টি হয় ভক্তদের মাঝে।

অনেকেই জিজ্ঞেস করেন, কে এই তরুণ? কি তার পরিচয়? ইনি কি অনন্তর পরবর্তী কোনো সিনেমার নায়ক? এসকল প্রশ্নের মাঝেও নীরব ভূমিকাতেই ছিলেন অনন্ত জলিল। 

তিনি বিষয়টিকে বেশ উপভোগ করেছেন। একটি সংবাদমাধ্যমকে সেই অভিজ্ঞতা জানিয়ে অনন্ত বলেন, ‘কাজানকে নিয়ে অনেক কৌতূহল তৈরি হয়েছে। কেউ জানতে চাইছেন সে আমার সঙ্গে কোনো সিনেমা করছে কিনা। আসলে আমার সিনেমা করছে না। ক’দিন আগেই পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বাসায় দাওয়াতে গিয়েছিলাম। কাজান তারই ছেলে।’

‘দিন - দ্য ডে’ সিনেমার নায়ক বলেন, ‘কাজানের বাবার অনেক শখ, তার ছেলে সিনেমার হিরো হবে। এ কারণে আমার সঙ্গে ওর ছবি তুলে দেয়ার আগ্রহ প্রকাশ করলাম। কাজান হয়তো সিনেমায় আসবে, যেহেতু ওর পরিবারের আগ্রহ আছে। আর ওর সঙ্গে ছবি পোস্টের পর দেখছি অনেক কথা হচ্ছে এটা নিয়ে। আমিও বেশ মজা পাচ্ছি।’

প্রসঙ্গত, সর্বশেষ ‘নেত্রী দ্য লিডার’ সিনেমায় কাজ করেছেন অনন্ত জলিল। এতে তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা বর্ষা। আরও রয়েছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির কয়েকজন অভিনেতাকেও।

এনএইচ