আবারও মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় এমনই গুঞ্জন ওঠে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মাহি। জানালেন, আপাতত মা হচ্ছেন না তিনি।

মূলত মাহির একটি রহস্যময় ফেসবুক স্ট্যাটাস ঘিরেই রটনাটি রটে। যেখানে তিনি লেখেন, ‘আমি তুমি আর আমাদের ২টা ফুল।’ নেটিজেনদের অনেকেই ধরে নেন— এই স্ট্যাটাসে মাহি নিজেকে, তার স্বামী রকিব সরকার, ছেলে ফারিশ এবং অনাগত সন্তানের কথাই বুঝিয়েছেন। যদিও তখন কোনোকিছুই খোলাসা করেননি তিনি।

অবশেষে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন তিনি। মাহি বলেন, ‘আমি মা হতে যাচ্ছি, এটা সত্য নয়। যেসব খবর ছড়িয়েছে তা মিথ্যা। মা হবার খবর থাকলে তা আনন্দের সাথে জানিয়ে দিতাম।’

ফেসবুকে দেওয়া স্ট্যাটাসের প্রসঙ্গে এ চিত্রনায়িকা বলেন, “ওই স্ট্যাটাসের মাধ্যমে আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। ‘আমি তুমি আর আমাদের ২ টা ফুল’— এটা আমার ইচ্ছা। আমাদের আরেকটা সন্তান এলে বেশ ভালো হতো, এমন আকাঙ্ক্ষার কথাই প্রকাশ করেছি।”

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে সবাইকে মা হতে যাওয়ার সুসংবাদ দেন তিনি। গত ২৮ মার্চ রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। নাম রাখেন মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার।

এর আগে, ২০১৬ সালে মাহিয়া মাহি ভালোবেসে বিয়ে করেন সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে। ২০২১ সালের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। দুই বছর আগেই তারা বিবাহবিচ্ছেদ করেছেন।

কেএইচটি