গত কয়েকদিন ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান, চিত্রনায়িকা অপু বিশ্বাস ও তাদের সন্তান আব্রাম খান জয়। 

মার্কিন মুলুকে একসঙ্গে বিভিন্ন স্থানে সময় কাটাতে দেখা যাচ্ছে এই প্রাক্তন দম্পতিকে। সঙ্গে রয়েছেন একমাত্র পুত্র জয়ও। 

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চিত বিষয় হয়ে দাড়িয়েছে শাকিব-অপুর ফের মিলে যাওয়ার গুঞ্জন। একদল তাদেরকে সাধুবাদ জানালেও অন্য আরেক দল বুবলীকে খুঁজে বেড়াচ্ছেন। 

তাদের প্রশ্ন, শাকিব-অপু যুক্তরাষ্ট্রে সময় কাটালে বুবলী কোথায়? বুবলীর সঙ্গে কি বিচ্ছেদ হয়েছে শাকিবের? নিজের বড় ছেলে জয়কে নিয়ে ঘুরে বেড়ালেও ছোট ছেলে শেহজাদ খান বীরের জন্য কি সময় হয় ঢালিউড সুপারস্টারের?

এসব প্রশ্নের কোনো উত্তর না মিললেও গত কয়েকদিন ধরে বেশ নিরব ভূমিকায় থাকতে দেখা গেছে বুবলীকে। নিজের সিনেমা ‘প্রহেলিকা’র প্রচারে বিভিন্ন প্রেক্ষাগৃহ ও ভক্তদের সামনে হাজির হলেও শেষ কয়েকদিন তাকে কোথাও দেখা যায়নি।

এমনকি সামাজিক যোগাযাগ মাধ্যমেও তার ব্যস্ততা চোখে পড়েনি। গুঞ্জন ছিল, বুবলীও যুক্তরাষ্ট্রে উড়াল দিচ্ছেন। তবে তিনি কি ইতোমধ্যেই দেশ ছেড়েছেন কি-না সে বিষয়েও কিছু জানা যায়নি। 

এ বিষয়ে একাধিকবার বুবলীর মুঠোফোনে কল, ক্ষুদে বার্তা পাঠিয়ে কোনও সাড়া পাওয়া যায়নি। নিজেকে এক প্রকার আড়াল করেই রেখেছেন তিনি। 

এনএইচ