অনেকদিন ধরেই সিনেমা জগত থেকে দূরে আছেন অভিনেতা ওমর সানী। একসময়ের ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ত এই নায়কের এখন আর পর্দায় খুব একটা দেখা মেলে না। 

তবে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে প্রায় সময়েই কথা বলতে দেখা যায় ওমর সানীকে। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে আবারও আলোচনার জন্ম দিয়েছেনে এই অভিনেতা।

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত পাঁচ সিনেমার মধ্যে তিনটি সিনেমা বেশ প্রশংসা কুড়িয়েছে। দর্শকরাও প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়েছে। বিষয়গুলো চোখে পড়েছে ওমর সানীর।

তিনি ঢালিউডের সোনালী দিনগুলোর কথা স্মরণ করে লিখেছেন, ‘এইভাবে সারা বছর চম্পা, রুবেল, নাঈম, শাবনাজ, মান্না, দিতি, ওমর সানী, বাপ্পারাজ, সালমান শাহ, মৌসুমী, শাবনূর, অরুণা বিশ্বাস, শাহনাজ, পপি, পূর্ণিমা, আমিন খান, অমিত হাসান, শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, রেসি, আলেকজান্ডার ব্রো, মুনমুন, মিশা সওদাগর, ডিপজল ও হুমায়ুন ফরিদীদের সিনেমা চলত।

ঈদে যেই তিনটি সিনেমা সবচেয়ে আলোচনার সৃষ্টি করেছে, সেখানে অভিনয় করেছে শাকিব খান, মাহফুজ আহমেদ, আফরান নিশোর মতো তারকারা। তাদের ভক্তদের মধ্যেও এক ধরণের তর্ক-বিতর্ক চলছে, কে সেরা? কে সুপারস্টার?

সানীর ভাষ্য, এক ঈদ দিয়ে সুপারস্টার তকমা দেওয়া যায় না। এই অভিনেতাদের চ্যালেঞ্জ জানিয়ে ওমর সানী লিখেছেন, এক ঈদেই স্টার, মেগাস্টার, সুপারস্টার- এগুলো ভাব নিয়েন না, সারা বছর দেখান। চলচ্চিত্র সারা বছরের, দুই ঈদের জন্য চলচ্চিত্র নয়। আসেন খেলি।

অভিনেতার এই ফেসবুক পোস্টে ভক্তরা নানা প্রতিক্রিয়া প্রকাশ করেছে। কেউ তার সঙ্গে একমত পোষণ করেছে আবার কেউ তাকে আক্রমণ করে নেতিবাচক মন্তব্য করেছে। 

এনএইচ