ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন আজ। ১৯৮৪ সালের আজকের এই দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন দর্শকপ্রিয় অভিনেত্রী।

জন্মদিনে সহকর্মী, শুভাকাঙ্খী, ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভাসছেন পূর্ণিমা। নায়িকার জীবনের বিশেষ এই দিনে তাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসে এক মজার তথ্য জানালেন চিত্রনায়ক ফেরদৌস। 

কাজের সুবাদেই খুব ভালো বন্ধুত্ব এই দুই তারকার। তাই ফেরদৌসের মোবাইল ফোনে সবচেয়ে বেশি ছবি রয়েছে পূর্ণিমার সঙ্গেই। এমনকি ক্যারিয়ারে এই নায়িকার সঙ্গেই বেশি কাজ করা হয়েছে অভিনেতার। 

নায়িকার জন্মদিনে ফেসবুকে পূর্ণিমার সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করে ফেরদৌস লিখেছেন, ‘আমার মোবাইলে যার সঙ্গে সবচেয়ে বেশি ছবি, যার সঙ্গে সবচেয়ে বেশি কাজ, সবচেয়ে বেশি ভ্রমণ, সবচেয়ে বেশি কথা বলা, কারণে-অকারণে, আরও কত শত সহস্র স্মৃতি। তুমি শুধু আমার প্রিয় বন্ধু না, তুমি আমার শ্রেষ্ঠ একজন বন্ধু।’

শেষে অভিনেত্রীর প্রতি আহ্বান জানিয়ে এই অভিনেতা আরও বলেছেন, ‘এমনই বন্ধু থাকো আজীবন। শুভ শুভ শুভ দিন, আজ পূর্ণিমার জন্মদিন।’

ফেরদৌসের এই শুভেচ্ছাবার্তা ভক্তরাও বেশ ভালোভাবেই নিয়েছেন। সকলে তাদেরকে আগামীতে একসঙ্গে আরও কিছু কাজ উপহার দেওয়ার আহ্বান জানিয়েছেন। 

প্রসঙ্গত, মাত্র ১৩ বছর বয়সে সিনেমা জগতে পা রাখেন পূর্ণিমা। জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ প্রথম সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর ২০০৩ সালে মুক্তি পাওয়া মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’ পূর্ণিমার ক্যারিয়ারকে উপরের দিকে নিয়ে যায়।

এনএইচ