ঈদে মুক্তি পেয়েছে জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ ও অভিনেত্রী শবনম বুবলীর নতুন সিনেমা ‘প্রহেলিকা’। মুক্তির পর থেকেই দারুণ সাড়া ফেলেছে ছবিটি।

এই সিনেমায় অর্পা চরিত্রে বাজিমাত করেছেন শবনম বুবলী। অনেকেই বলছেন, ‘প্রহেলিকা’য় ক্যারিয়ারের সেরা অভিনয়টা করেছেন তিনি।

বুবলীও দর্শকদের প্রশংসা পাচ্ছেন। সেগুলো গ্রহণও করছেন। এসবের মাঝেই বুধবার সন্ধ্যায় এই নায়িকার সঙ্গে ঘটে গেল চমকপ্রদ এক ঘটনা। 

একসঙ্গে ৪০ জন সংবাদ উপস্থাপক প্রেক্ষাগৃহে হাজির হয়ে দেখেছেন ‘প্রহেলিকা’ সিনেমা। বিষয়টি নিশ্চিত করেছেন বুবলী নিজেই। 

এক ফেসবুক স্ট্যাটাসে নায়িকা লিখেছেন, সম্মানিত সংবাদ উপস্থাপক/উপস্থাপিকা ভাইয়া আপুরা আপনারা নস্টালজিক করে দিয়েছেন আমাকে। আমার জন্য এতো দারুণ একটি সারপ্রাইজ ছিলো যেটা সত্যি সারা জীবন মনে থাকবে। আপনারা সবাই (প্রায় ৪০ জন) এতো ব্যস্ততার মাঝেও সময় বের করে এতগুলো টিকেট একসাথে ম্যানেজ করে প্রায় ৩৯টি টিভি চ্যানেল থেকে সবাই একসাথে যুক্ত হয়ে আমার প্রহেলিকা সিনেমা দেখেছেন, আমাকে এবং আমার পুরো প্রহেলিকা টিমকে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি মুগ্ধ, সম্মানিত এবং কৃতজ্ঞ আপনাদের প্রতি।

বুবলী আরও লেখেন, আমি সত্যি অনেক গর্বিত যে সবার ভালোবাসার চলচ্চিত্র মাধ্যম এর পাশাপাশি সংবাদ উপস্থাপনার মতো এমন একটি চ্যালেঞ্জিং, সম্মানিত আর পরিশীলিত কাজের সাথে যুক্ত ছিলাম, আছি এবং থাকবো। আবারও কৃতজ্ঞতা এবং ভালোবাসা আপনাদের সবার প্রতি।

উল্লেখ্য, সিনেমায় আসার আগে বুবলী ছিলেন পেশাদার সংবাদ সঞ্চালক। কাজ করতেন বাংলা ভিশনের বার্তা বিভাগে। টিভি পর্দায় খবর পাঠ করতে গিয়েই নজরে পড়েন ঢালিউডের। এরপরই সিনেমায় পথচলা শুরু। 

প্রসঙ্গত, ‘প্রহেলিকা’ সিনেমাটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। এতে বুবলীর সঙ্গে আছেন মাহফুজ আহমেদ ও নাসির উদ্দিন খান। 

এনএইচ