মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড ভাঙছে, গড়ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। 

রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল নিশোর। প্রথমবারের মতো বড় পর্দায় হালের জনপ্রিয় এই অভিনেতাকে দেখতে ঈদের দিন থেকেই দল বেঁধে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন দর্শকরা। যার ফলে ছবিটি মুক্তির ৭ম দিনেও সিনেপ্লেক্সে দেখা মিলেছে উপচে পড়া ভিড়। 

এরই মধ্যে ভক্তদের সঙ্গে দারুণ এক সুখবর শেয়ার করেছেন সিনেমাটির নির্মাতা রায়হান রাফী। এই পরিচালক জানালেন, শুধু সিনেপ্লেক্সেই গত ৭ দিনে ‘সুড়ঙ্গ’র আড়াই কোটি টাকার বেশি টিকিট বিক্রি হয়েছে। 

এক ফেসবুক স্ট্যাটাসে রাফী লিখেছেন, ধন্যবাদ আপনাদের।  বাংলা সিনেমার অতীতের সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে ‘সুড়ঙ্গ’। এই সফলতা ও প্রাপ্তি বাংলাদেশের সব সিনেমাপ্রেমীদের। আপনাদের ভালোবাসাতেই ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশের সিনেমা। এই উৎসবে যোগ দিন আপনিও। সিনেমা হলে দেখুন আফরান নিশো অভিনীত ও রায়হান রাফীর সবচেয়ে প্রতিক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’। যৌথ প্রযোজনায় আলফা-আই ও চরকি। দেখা হবে সিনেমা হলে।

রাফির সেই পোস্টে শেয়ার করা ছবিতে সিনেপ্লেক্সে ‘সুড়ঙ্গ’র সাত দিনের টিকিট বিক্রির পরিমাণ উল্লেখ করা রয়েছে।  

উল্লেখ্য, ঈদের দিন (২৯ জুন) দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। এছাড়াও পার্শ্ববর্তী দেশ ভারতসহ উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে ধীরে ধীরে মুক্তি পাবে সিনেমাটি।

‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর সঙ্গে আছেন তমা মির্জা। এছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক বেপারি প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

এনএইচ