নাটক, ওয়েব সিরিজের মাধ্যমে কলকাতার দর্শকের কাছে আগেই পৌঁছে গিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। সেখানে দিনে দিনে বৃদ্ধি পেয়েছে তার জনপ্রিয়তা। কিছু দিনের মধ্যেই টলিউডের ছবিতে অভিষেক ঘটবে তার।

প্রথম সিনেমা মুক্তির আগেই কি আবারও ওপার বাংলার নতুন ছবিতে যুক্ত হলেন চঞ্চল? দর্শক মনে এমন প্রশ্ন উঁকি দিচ্ছে কলকাতার পরিচালক প্রসূন চট্টোপাধ্যায়ের একটি ফেসবুক পোস্ট ঘিরে।

সোমবার (৩ জুলাই) রাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন ‘দোস্তজী’ নির্মাতা। যেখানে এক ফ্রেমে হাসিমুখে ধরা দেন চঞ্চল ও প্রসূন। ছবির ক্যাপশনে নির্মাতা লেখেন, ‘এবার তাহলে এক নতুন পদ রান্না করা যাক!’ এরপর থেকেই শুরু হয় জল্পনা।

এ বিষয়ে কলকাতার একটি সংবাদমাধ্যমকে প্রসূন বলেন, ‘এখনো কিছু চূড়ান্ত হয়নি।’ তবে প্রাথমিক স্তরে যে দুজনের কথাবার্তা হয়েছে, তা স্বীকার করে নিয়েছেন তিনি। আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র থেকে কলকাতায় ফিরবেন পরিচালক। তারপর হয়তো উত্তর পাওয়া যাবে। আপাতত চঞ্চল ভক্তদের অপেক্ষার পালা বাড়ল।

প্রসঙ্গত, চলতি বছর সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ সিনেমার কাজ শেষ করেছেন চঞ্চল চৌধুরী। এতে ভারতের বিখ্যাত পরিচালক মৃণাল সেনের চরিত্রে ধরা দেবেন তিনি। এই ছবির হাত ধরেই প্রথমবারের মতো কোনো বায়োপিকে অভিনয় করলেন দুই বাংলার জনপ্রিয় এ অভিনেতা।

কেএইচটি