সিনেমার বাইরে ঢাকাই চিত্রজগতের তারকাদের ব্যক্তিজীবন ঘিরে চর্চার শেষ নেই। শাকিব খান, অপু বিশ্বাস, শবনম বুবলী—এই অভিনয় ত্রয়ীকে নিয়ে বর্তমানে রটনা রটছে অহরহ। চিত্রনাট্যের বাঁকবদলের মতো করে ঘটছে সম্পর্কের পালাবদল। যতই শাকিব-বুবলীর দূরত্ব বাড়ছে, ততই যেন কমছে শাকিব-অপুর দূরত্ব।

ঢালিউড অন্দরে জোর গুঞ্জন, তিক্ততা ভুলে আবারও এক হচ্ছেন শাকিব-অপু। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। যদিও রহস্য জিইয়ে রেখেছেন, তারপরও অপু বিশ্বাসের কথায় পাওয়া যায় পুনর্মিলনের আভাস।

সদ্য প্রকাশিত এক ভিডিও সাক্ষাৎকারে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তাকে প্রশ্ন করেন, তোমাদের সম্পর্ক জোড়া লাগার বিষয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে, পুনরায় তোমরা কি আবার মিলছো?

জবাবে অপু বলেন, ‘এটা একান্ত ব্যক্তিগত। যেটা সবচেয়ে সত্যি কথা সেটি হচ্ছে- আমি চেয়েছি, আমি যেহেতু একজন অপু বিশ্বাস, আর উনি একজন নায়ক, আমাদের জীবনে যাত্রা পথে যেটা হয়েছে, বেলাশেষে আমরা মানুষ।’

এবার উপস্থাপক জানতে চান, ‘তোমরা এক হলে তো জানাবা?’ এর জবাবে অপু বলেন, ‘হ্যাঁ’।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আব্রাম খান জয়। ক্যারিয়ারের কথা চিন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখেন তারা। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

কেএইচটি