ঈদের দিন সারা দেশে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। গতকাল রোববার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে সপরিবারে ছবিটি দেখেন প্রতিমন্ত্রী। 

ছবি দেখার পর গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। যেখানে পলক জানান, শাকিবের প্রিয়তমা সিনেমাটি তাকে বেশ আবেগ-আপ্লুত করেছে। 

প্রতিমন্ত্রী বলেন, ‘শাকিব খান প্রমাণ করেছেন তিনি একজন সুপারস্টার। প্রিয়তমা সিনেমার শুরু থেকে শেষ পর্যন্ত আমাকে আবেগতাড়িত করেছে। আমি নিজের চোখের পানি ধরে রাখতে পারিনি। আমি খুবই গর্বিত ও আনন্দিত এই সিনেমাটি দেখে।’

প্রিয়তমা ছবি মাইলফলক সৃষ্টি করবে মন্তব্য করে পলক বলেন, ‘সিনেমাটি দেখার জন্য মানুষ হলমুখী হয়েছে। লাইন ধরে টিকিট কাটছে। লাইন ধরে হলে প্রবেশ করছে। এই ছবি বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে অনন্য মাইলফলক হয়ে থাকবে। 

সবাইকে সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, সবাইকে আমন্ত্রণ জানাবো আপনারা সিনেমা হলে আসুন। পরিবারকে সঙ্গে নিয়ে প্রিয়তমা দেখুন। 

উল্লেখ্য, সারা দেশে প্রায় ১০৭টি সিনেমা হলে চলছে শাকিব খানের নতুন ছবি প্রিয়তমা। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

এনএইচ