ঈদে মুক্তিপ্রাপ্ত ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ছবিটি ঘিরে দর্শক উন্মাদনা তুঙ্গে। বৈরী আবহাওয়াও থামাতে পারছে না দর্শক জোয়ার। টিকিট না পেয়ে মনখারাপ করে ফিরছেন অনেকেই।

এবার ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে সপরিবারে হাজির হলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আজ রোববার (২ জুন) বিকেলে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’ দেখতে গিয়েছেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ক্যাপশনে তিনি লেখেন, “আমরা পৌঁছে গেছি বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে! অধীর আগ্রহে অপেক্ষা করছি সাড়ে চারটা বাজলেই দীর্ঘ প্রতীক্ষিত ‘প্রিয়তমা’ দেখব বলে। আমার প্রিয়তমাসহ অপূর্ব ও অনির্বাণের সাথে।”

দেশের পাশাপাশি আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রিয়তমা’। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন প্রধান অভিনেতা শাকিব খান। ফেসবুকে তিনি লেখেন, “সারাদেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে আগামী ৭ জুলাই সুদূর আমেরিকা-কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে 'প্রিয়তমা'। এভাবে সবার মন জয় করে ‘প্রিয়তমা’র ভালোবাসা ছড়িয়ে যাবে সমগ্র পৃথিবীতে।”

উল্লেখ্য, সারাদেশের শতাধিক সিনেমা হলে চলছে ‘প্রিয়তমা’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

কেএইচটি