কথা ছিল, ঢাকাই সিনেমায় জুটি বাঁধবেন নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। সেভাবেই সব কিছু আগাচ্ছিল কিন্তু ভিসা জটিলতার কারণে এ যাত্রায় দর্শনার দর্শন আর পাওয়া যাচ্ছে না ‘লিপস্টিক’ সিনেমায়। তার পরিবর্তে ছবিটিতে নায়িকা চরিত্রে যুক্ত হলেন পূজা চেরি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির গল্পকার ও সংলাপ রচয়িতা আব্দুল্লাহ জহির বাবু।

তিনি বলেন, ‘দর্শনা বণিকের সঙ্গে আমাদের কথা চূড়ান্ত হয়েছে। সব ঠিকই ছিল, কিন্তু ভিসা জটিলতার কারণে দর্শনার পরিবর্তে পূজা চেরিকে নিচ্ছি। পূজা গল্প শুনে খুবই সন্তষ্ট। এই গল্পে পূজা খুব ভালো করবে বলে আশা করছি। এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করবেন আদর আজাদ।’

রোববার (১৮ জুন) ‘লিপস্টিক’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। তবে এখনই সিনেমার গল্প বা চরিত্র নিয়ে কিছু জানাতে চাচ্ছেন না তিনি। এ প্রসঙ্গে পূজা বলেন, “এর মাঝে অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। ওভাবে ঠিক কোনোটাই আমাকে টানেনি। ‘লিপস্টিক’ সিনেমার গল্পটি মনে হয়েছে আমার গল্প! আমাকে নতুনভাবে দেখবে দর্শক।”

অভিনেত্রী জানান, আগামী ২০ জুলাই থেকে ‘লিপস্টিক’ সিনেমার শুটিং শুরু হবে। ঢাকা ও ঢাকার বাইরে শুটিং হবে। ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান।

উল্লেখ্য, এর আগে শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ছবিতে কাজ করেছিলেন দর্শনা বণিক। ছবিটি পরিচালনা করেন ওয়াজেদ আলী সুমন। মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

কেএইচটি