সিনেমার প্রয়োজনে এবার মার্শাল আর্ট শিখছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। তার পরবর্তী ‘কিল হিম’ সিনেমার জন্যই এই প্রস্তুতি। এতে মারদাঙ্গা ভূমিকায় দেখা যাবে তাকে। ঢালিউডের আরেক অ্যাকশন হিরো রুবেলের বিপরীতে লড়বেন অনন্ত। তাই নিজেকে ঠিকভাবে পর্দায় উপস্থাপন করতে তার এই প্রচেষ্টা।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অনন্ত জানালেন, ‘কিল হিম’ সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করে তুলছেন। এই সিনেমার জন্য বডি বিল্ডিং করছেন। শুধু তাই নয়, শিখছেন মার্শাল আর্টও।

অনন্ত বলেন, “আমি ‘কিল হিম’ সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। বডি বিল্ডিং শুরু করেছি আরও স্ট্রংভাবে। সঙ্গে মার্শাল আর্ট প্র্যাকটিস করছি, যেহেতু এটা অ্যাকশন মুভি। আবার এটাতে আমাদের মহাগুরু রুবেল ভাই আছেন। আপনারা জানেন রুবেল ভাই মার্শাল আর্টের কিং। ওনার সঙ্গে অবশ্যই অ্যাকশন হবে মুভিতে। তো তারই প্রস্তুতি নিচ্ছি।”

কথায় কথায় জানতে চাওয়া হয় ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমা নিয়ে। যেহেতু নেত্রীর ভূমিকায় বর্ষা সেখানে অনন্ত জলিলের ভূমিকা কিছুটা ম্লান হয়ে যাবে কি না? জানতে চাইলে অনন্ত বলেন, ‘এই সিনেমায় অনন্ত জলিলের চরিত্র মলিন হবে না। কারণ এখানে আমি নেত্রীর বডিগার্ড। নেত্রীকে সেফ করাই আমার কাজ।’

উল্লেখ্য, মো. ইকবালের পরিচালনায় ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু হবে শিগগির। মুক্তির অপেক্ষায় আছে অনন্ত-বর্ষা অভিনীত ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমাটি। এতে নেত্রীয় ভূমিকায় দেখা যাবে বর্ষাকে।

কেএইচটি