‘গেহরাইয়াঁ’ ছবিতে অভিনয় করে ভালো সাড়া পেয়েছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। শকুন বাত্রার এ ছবির বাকি কলাকুশলীদের সঙ্গে নতুন বন্ধুত্ব তৈরি হয়েছে সবার। দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য করওয়া থেকে শুরু করে পরিচালক শকুন বাত্রা, গত কয়েক মাসে এক সুখী পরিবারের মতোই সময় কাটাচ্ছেন তারা। তবে নিজের বাড়িতে আমন্ত্রণ জানাতে অনিচ্ছুক কেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা?

তার একমাত্র কারণ চাঙ্কিই। অভিনেতা নিজের বাড়িতে থাকলে গামছা ছাড়া আর কোনো পোশাক গায়ে চড়ান না। দীপিকা যখন তাকে জিজ্ঞাসা করেন, কেন তার বাড়িতে যাওয়ার অনুমতি নেই কারও? অনন্যা বলেন, ‘আমার বাবা বাড়িতে সারাক্ষণ গামছা পরে থাকেন। বাবাকে সেভাবে দেখতে যদি তোমাদের কোনো অসুবিধা না হয়, তা হলে অবশ্যই এসো।’

দীপিকা এ গল্পটি বলেন একটি সাক্ষাৎকারে। সাইরাস ব্রোচার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শকুন, দীপিকা, সিদ্ধান্ত, অনন্যা এবং ধৈর্য। সেখানেই বিষয়টি খোলাসা করেন নায়িকা। অনন্যার ‘ঘর ঘর কি কাহানি’ শুনে হাসির রোল ওঠে বাকিদের মধ্যে।

‘গেহরাইয়াঁ’ প্রথম ঝলক প্রকাশ পাওয়ার পর মুহূর্ত থেকেই চর্চা তুঙ্গে। ছবির বিষয়বস্তু নিয়ে নয়, সিদ্ধান্ত এবং দীপিকার চুম্বন এবং ঘনিষ্ঠতার দৃশ্য সেই চর্চার কেন্দ্রে। গত ১১ ফেব্রুয়ারি আমাজন প্রাইমে ছবি মুক্তির পর যদিও মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন দর্শক। অনেকেই জানিয়েছেন, ঝলক দেখে যা মনে হয়েছিল, ছবি দেখে ততটা ভালো লাগেনি। কারও কারও আবার খুব পছন্দ হয়েছে ছবিটি। কিন্তু ছবিতে ঘনিষ্ঠতার দৃশ্য নিয়ে চর্চা এখনও চলছে।

এসএসএইচ