গত কয়েক দিন ধরে চোখে মোটা ফ্রেমের চশমা পরছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। তবে ফ্যাশনের জন্য নয়, চোখে সমস্যার জন্য এই চশমা পরতে হচ্ছে অভিনেতাকে। অজয় নাকি প্রায় দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন। 

সম্প্রতি ‘বিগবস ১৮’-তে এসে সালমান খানকে জানালেন তেমনই দুশ্চিন্তায় ফেলে দেওয়ার মতো এক তথ্য।

আসন্ন ছবি ‘সিংহাম আগেন’-এর প্রচারে এসেছিলেন অজয়। এই ছবির শুটিংয়ের সময় গুরুতর চোট পেয়েছিলেন চোখে। একটি লড়াইয়ের দৃশ্যের শুটিংয়ে সময় অঘটনটি ঘটে। 

যার ফলে টানা দুই থেকে তিন মাস ঠিক করে কিছু দেখতেও পাচ্ছিলেন না তিনি। তাই এখন এমন চশমা ব্যবহার করছেন, যাতে চোখের উপর চাপ না পড়ে।

অজয় বলেন, ‘অবস্থা এতই খারাপ হয়ে গিয়েছিল, চোখে একটি অস্ত্রোপচার পর্যন্ত করাতে হয়েছে আমাকে। এমনকি পরবর্তী দু’তিন মাস পর্যন্ত কিছুই দেখতে পাইনি।’

অভিনেতার কণ্ঠে এ খবর শুনে সালমান বলেন, ‘লড়াই করলে এসব তো হবেই!’ জবাবে এখন অনেকটাই ভালো আছেন বলে জানান অজয়।

আগামী ১ নভেম্বর মুক্তি পাচ্ছে রোহিত শেট্টির পরিচালিত ‘সিংহাম আগেন’। ছবির ট্রেলার ইতোমধ্যেই সাড়া ফেলেছে। রোহিত শেট্টি আগেই জানিয়েছিলেন, ‘সিংহাম আগেন’-এর মাধ্যমে তিনি ‘পুলিশ ব্রহ্মাণ্ড’কে এক নতুন স্তরে নিয়ে যেতে চান। 

ঝলকেই স্পষ্ট, পরিচালক সমকালের প্রেক্ষাপটে ‘রামায়ণ’-এর মূল স্বর গল্পের মধ্যে বুনেছেন। তবে প্রায় পাঁচ মিনিট ট্রেলার নিয়ে সমালোচনাও হয়েছে।

‘সিংহাম আগেন’-এ প্রথম কোনও মহিলা চরিত্র নিয়ে এসেছেন রোহিত শেট্টি। দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে এই ছবিতে। অজয় ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন রণবীর সিং, অক্ষয় কুমার, কারিনা কাপূর খান, টাইগার শ্রফ। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে অর্জুন কাপূরকে।

এনএইচ