বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কের মাঝে অভিনেত্রী নিমরত কৌরের প্রবেশ, গত কয়েক দিন ধরেই বি টাউনে চলছে এমন গুঞ্জন।

‘দসভি’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নিমরতের। সেই ছবি প্রচারের সময়ের বেশ কিছু সাক্ষাৎকার বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

যেখানে নিজের বিয়ে, সংসার নিয়ে খোলামেলা কথা বলতে দেখা গেছে নিমরতকে। সাক্ষাৎকারের একটি অংশে সঞ্চালক জানান, তার দাম্পত্যের মেয়াদ দীর্ঘ।

উপস্থাপকের মুখে এই কথা শুনে একপ্রকার অবাক হন নিমরত। ঠাট্টা করে অভিনেত্রী বলেন, ‘এতদিন কোনও বিয়ে টেকেই না।’ 

নিমরতের এই মন্তব্য শুনে হেসে ওঠেন অভিষেক এবং মন্তব্য করেন, “ধন্যবাদ।”

এছাড়াও অন্য একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেছিলেন নিমরত। যেখানে অভিনেত্রী বলেন, তাকে বহু সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়- এখনও কেন বিয়ে করেননি তিনি? 

নিমরত জানান, সবাই জানতে চান কেন বিয়ে করিনি। তবে কেন বিয়ে করতে চান না, এই নিয়ে কেউ কখনও প্রশ্ন করে না।

অভিনেত্রীর কথায়, তার বিয়ে করার ইচ্ছে নেই, এমন নয়। কিন্তু সঠিক মানুষের সঙ্গে সঠিক সময় এলে তবেই তিনি বিয়ে করবেন। বিয়ে নিয়ে তাই আলাদা করে তার কোনও পরিকল্পনা নেই।

অন্য দিকে ‘দসভি’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে নিমরতের সামনেই ঐশ্বরিয়ার ভূয়সী প্রশংসা করেছিলেন অভিষেক।

অভিনেতা বলেন, ‘জীবনের কঠিন পরিস্থিতি সামাল দিয়েছে ঐশ্বরিয়া। তার এই বিষয়টা আমি সত্যিই খুব পছন্দ করি। অভিনেতারা খুব আবেগপ্রবণ হয়ে থাকেন। আমরা খুবই সংবেদনশীল। তাই এমন পরিস্থিতি আসে, যখন মনে হয় আমরা রাগে ফেটে পড়ে কিছু একটা বলে ফেলি। কিন্তু ওকে আমি এটা কখনও করতে দেখিনি।’

ঐশ্বরিয়াকে স্ত্রী হিসাবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন বলেও জানিয়েছিলেন অভিনেতা।

এনএইচ