বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকেই আতঙ্কের পরিবেশ মুম্বাইয়ে। বিশেষ করে বলিউডে। কারণ এনসিপি (অজিত) নেতাকে খুন করার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাং।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার পর থেকেই এই গ্যাংয়ের নিশানায় সালমান খান। ফলে তার জীবন নিয়েও এখন শঙ্কা দেখা দিয়েছে। 

যদিও সেসব নিয়ে খুব একটা চিন্তিত নন ভাইজান। নিজের নিরাপত্তার কথা না ভেবেই বাবা সিদ্দিকির মৃত্যুর খবরে ছুটে গিয়েছেন। সাবেক মন্ত্রীর পরিবারেরও পাশে দাঁড়িয়েছেন। 

যে কারণে সালমানকে উদ্দেশ্য করে আবারও হুমকিবার্তা পাঠিয়েছে বিষ্ণোই গ্যাং। এমন অবস্থায় শুরু থেকেই চুপ বলিউড বাদশাহ শাহরুখ খান। বাবা সিদ্দিকির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও তার মৃত্যুতে নিশ্চুপ তিনি। 

এদিকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি পুরোনো ছবি। যেখানে দাবি করা হচ্ছে, সালমানকে ‘শত্রু’ মনে করা বিষ্ণোইদের কাছ থেকেই সংবর্ধনা পেয়েছিলেন শাহরুখ। 

জানা গেছে, শাহরুখের এই ছবিটি ২০১৭ সালের। ‘হ্যারি মেট সেজল’ সিনেমার শুটিং করতে রাজস্থানে গিয়েছিলেন সুপারস্টার। সেই সময়ই তাকে বিষ্ণোই সমাজের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। 

তারকার পরনে ছিল কালো প্যান্ট, টি-শার্ট আর জ্যাকেট। চোখে চশমা। মাথায় পাগড়িও পরেছিলেন বলিউড বাদশা। সে সময় একটি প্রশংসাপত্রও দেওয়া হয়েছিল কিং খানকে।

প্রসঙ্গত, এক সময় এমন ছিল যখন শাহরুখ-সালমান একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনের একটি ঘটনাকে কেন্দ্র করে তাদের সম্পর্ক তিক্ত হয়েছিল। কিন্তু বন্ধু বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই এই তিক্ততার অবসান হয়। আলিঙ্গনে নতুন করে বন্ধুত্বের সূচনা হয়।

তবুও সেই বাবা সিদ্দিকির মৃত্যুতে নিশ্চুপ শাহরুখ। তার ঘনিষ্ঠজনেরা বলছেন, নতুন করে জীবনে কোনো ঝুঁকি নিতে চাননা বলিউড বাদশাহ। তাই চুপ থাকাই শ্রেয় মনে করেছেন। 

এনএইচ