প্রাণনাশের হুমকির মধ্যেও বিগ বসে ফিরেছেন বলিউড অভিনেতা সালমান খান। ইতোমধ্যেই শুরু হয়েছে বিগ বস-১৮’র শ্যুটিং। শুক্রবার উইকেন্ড কাভারের নতুন আরেকটি পর্বের শুট করেন অভিনেতা। যেখানে ফের একবার সঞ্চলনার দায়িত্ব পালন করেছেন তিনি। 

চ্যানেল কর্তৃপক্ষ শোয়ের একটা প্রোমো ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। আর এটার মধ্যে দিয়েই সালমান তার ঘনিষ্ঠ বন্ধু, রাজনীতিবিদ বাবা সিদ্দিকীর মৃত্যুর পর প্রথম জনসমক্ষে হাজির হলেন।

তবে প্রোমোতে স্বাভাবিকের চেয়ে কিছুটা কম উদ্যমী দেখাচ্ছিল সালমানকে। গত সপ্তাহেই প্রতিযোগী অবিনাশের সঙ্গে একটি ঝামেলার ঘটনাকে কেন্দ্র করে তাকে বেশ কিছু প্রশ্ন করেন অভিনেতা। 

যেখানে সালমান বলেন, ‘মেরে পার ভি বহুত সারে লালচান লাগে গায়ে হ্যায় (আমার বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছে)। আমিও জানি না যে আমার বাবা-মা কী রকম মানসিক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন? যদি তাদের কেউ বলেন, মহিলারা আপনার ছেলের সামনে সুরক্ষিত নন।’

এরপরে তিনি আরফিন খানের কাছে যান এবং বলেন, আপনি বাড়ির কারও কথা শোনেন না। আরফিন স্বীকার করে নেন. যে তিনি সত্যিই সেটা করেন না।

ঠিক তখনই সালমান তাকে ব্যঙ্গাত্মকভাবে বলেন, ‘আপনার পেশায় কি এটা শেখানো হয় না, যে অন্যের কথাও শুনুন?’ আরিফিন বলেন, ‘না’। 

জবাবে সালমান বলেন, ‘আপনি কি তাহলে সেটা শিখবেন? আমাদের তো এমন ভাবনাই নেই, তাহলে আপনাকেও আমাদের জায়গায় দয়াকরে নেমে আসতে হবে। অর্থাৎ পৃথিবীতে নেমে আসতে হবে, কারণ আপনি তো আকাশে উঠে বসে থাকেন। আপনি তো শুধু ভগবানের সঙ্গেই কথা বলতে পারবেন। আপনি তো বিদ্যান লোক, বাকি সকলে তো বোকা, এমনকি আমিও…।’

এদিকে সম্প্রতি সালমান খানকে প্রাণে মারার নতুন করে হুমকি দেওয়া হয়েছে। মুম্বাই ট্রাফিক পুলিশের একটি হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি মেসেজ পাঠানো হয়েছে। যেখানে সালমানের থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়। 

সেই মেসেজে নাকি লেখা ছিল, ‘বিষয়টা হালকাভাবে নেবেন না, যদি সালমান খান বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে শত্রুতা শেষ করতে চান তাহলে তাকে ৫ কোটি টাকা দিতে হবে। টাকা না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে সালমান খানের অবস্থা।’ 

ইতোমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

এনএইচ