বলিউড থেকে দক্ষিণী ছবির জগতে পরিচিত মুখ অভিনেত্রী রাকুল প্রীত সিং। তার মিষ্টি হাসিতে অনুরাগীদের মন জয় করেছেন অভিনেত্রী। মাঝে মাঝেই নেটিজেনদের চর্চায় থাকেন তিনি। পড়েছেন কটাক্ষের মুখেও। যদিও এসবের গুরুত্ব কখনোই দেননি অভিনেত্রী।

ইন্ডাস্ট্রিতে পরিবারের কেউ না থাকায় শুরুতে বহিরাগত হিসেবে আচরণ করা হতো রাহুলের সঙ্গে। এতে কোনোদিন ভেঙেও পড়েননি অভিনেত্রী। বাবা-মা এর সহযোগিতা পেয়েছেন সবসময়। সম্প্রতি মুম্বাইয়ের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটিই জানালেন রাকুল।

রাকুল বললেন,‘অভিনয় জগতে আসার জন্য বাবা-মা সবসময় উৎসাহিত করতেন আমায়। ফ্যাশন শো, মিস ইন্ডিয়ার জন্য প্রস্তুতি থেকে শুরু করে অডিশন পর্যন্ত সবসময় তাদের পাশে পেয়েছি। মনের জোর অনেক গুণ বাড়িয়ে দিয়েছেন তারা। আজ ওনাদের পাশে না পেলে এখন যে পরিচিতিটা পেয়েছি, সেটা পেতাম না।’

রাকুল আরও বলেন,‘এক সময় মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় যাওয়ার জন্য বিকিনি কেনার প্রয়োজন হয়। আমার বাবা আমার সঙ্গে বিকিনি কিনতে যেতে চান। এমনকি উজ্জ্বল রঙের বিকিনি কেনারও পরামর্শ দেন। আমার সঙ্গে দোকান পর্যন্ত যেতে চাইলে আমি বলেছিলাম যে, তাকে খুব ভালোবাসলেও বিকিনি কিনতে মায়ের সঙ্গেই যাব।’

প্রসঙ্গত, আগামীতে অজয় দেবগণের সঙ্গে ‘দে দে পেয়ার দে টু’-এ জুটি বাঁধতে দেখা যাবে রাকুলকে। এই মুহূর্তে যদিও পরিচালকের শারীরিক অসুস্থতার কারণে বন্ধ রয়েছে ছবির শ্যুটিং।

ডিএ