কৃষ্ণসার হরিণ হত্যার পর বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। মাসকয়েক আগে নায়কের বাড়ির সামনে প্রকাশ্যে গুলি চালায় সেই গ্যাং দল। সালমানকে দেওয়া হয় জীবননাশেরও হুমকি।

অন্যদিকে সম্প্রতি খুন হয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা এনসিপি নেতা বাবা সিদ্দিকি। তার খুনের সঙ্গে জড়িত থাকার দায়ও নিয়েছে সেই বিষ্ণোই গ্যাং। এরই মধ্যে সেই গ্যাং দলের থেকে হুমকি পেলেন বলিউডের কমেডি অভিনেতা মুনাওয়ার ফারুকি।

ভারতীয় গণমাধ্যমের খবর, হিন্দুদের অপমান করায় এবার বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় এই স্ট্যান্ডআপ কমেডিয়ান।মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকির মৃত্যুর সঙ্গে যোগ আছে বিষ্ণোই গ্যাংয়ের, এমনই অনুমান করা হচ্ছে। সেই তদন্ত চলার মাঝেই স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকিকে হুমকি দিল লরেন্স বিষ্ণোই গ্যাং।

পুলিশ জানিয়েছে, এমন অভিযোগ আসতেই ফারুকির জন্য বাড়ানো হয়েছে নিরাপত্তা। তবে কেন মুনাওয়ারকে হুমকি দেওয়া হয়েছে সেটা এখনও স্পষ্ট নয়। তদন্ত করছে পুলিশ।

তবে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগে বিগত কয়েক বছর বিভিন্ন হিন্দু দলের থেকে নানা সময় হুমকি পেয়েছেন মুনাওয়ার। যদিও হিন্দুদের ভাবাবেগে আঘাতের অভিযোগের বিষয়টি অস্বীকার করেছেন।

ডিএ