কিছুদিন ধরেই বলিউডের 'ধুম ফোর' নিয়ে চর্চা তুঙ্গে। এরই মধ্যে সম্প্রতি নতুন খবর আসে, 'ধুম' ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। অভিনেতার জন্মদিনের আসে সুখবরটি। এবার জানা গেল, ছবিতে রণবীরের বিপরীতে থাকছেন কোন নায়িকা।

'ধুম ফোর'-এর প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছিল রণবীরের। ছবির গল্প শুনেই নিজে থেকে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেন রণবীর।

এবার শোনা যাচ্ছে, এই ছবিতে রণবীরের সঙ্গে দেখা যেতে পারে শ্রদ্ধা কাপুরকেও। সম্প্রতি, বক্স অফিসে শ্রদ্ধা অভিনীত 'স্ত্রী টু' ছবির ব্যাপক সাফল্যের পর তাকে নিয়ে চিন্তাভাবনা শুরু করেছে নির্মাতারা।-খবর আজকাল।

এদিকে গত বছর মুক্তি পাওয়া 'তু ঝুটি ম্যায় মাক্কার' ছবিতে শ্রদ্ধার সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর। এই ফিসফাস গুঞ্জনে পরিণত হতেই নড়েচড়ে বসেছে নেটিজেনরা।  কেউ কেউ এই খবরে খুশি হয়ে লিখেছেন, 'কোনও মিষ্টি চরিত্রের বদলে 'ধুম ফোর'-এ খোল চরিত্রে শ্রদ্ধা অভিনয় করলে দারুণ মানাবে।'

এদিকে নেটিজেনদের একটি বড় অংশের দাবি, শ্রদ্ধা নয় বরং দীপিকা পাড়ুকোনকে রণবীরের বিপরীতে এই ছবিতে সবথেকে ভাল মানাবে। তাছাড়া, রণবীর-দীপিকার জুটি বড়পর্দায় যতটা জনপ্রিয় ততটা চর্চিত। আর দীপিকা অ্যাকশনেও দারুণ পটু। ভিন ডিজেলের মতো হলি-তারকার সঙ্গে অ্যাকশন ছবিতেও অভিনয় করে নজর কেড়েছিলেন। 

আবার কোনও কোনও নেটিজেনরা লিখেছেন, 'শ্রদ্ধা কিংবা দীপিকা নয়। 'ধুম ফোর'-এ রণবীর কাপুরের সঙ্গে পর্দায় দারুণ মানাবে তৃপ্তি দিমরিকে। 'অ্যানিম্যাল' ছবিতে রণবীর-তৃপ্তির জুটি দুর্ধর্ষ মানিয়েছিল। সেই রসায়নের ঝলক 'ধুম ফোর'-এ আসলে দারুণ জমে যাবে।'

'ধুম' সিরিজের ছবিতে খল চরিত্রদের কেন্দ্র করেই গল্প। এর আগে এই ধরনের চরিত্রে দেখা গেছে জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের মতো তারকাদের। এবার সেই তালিকায় যোগ হল রণবীর কাপুরের নাম। এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় আর অভিষেক বচ্চনকে দেখা যাবে না। সূত্রের খবর, অভিষেকের পরিবর্তে দুই পুলিশ অফিসারের চরিত্রের জন্য যশরাজ ফিল্মসের তরফে প্রস্তাব গেছে বলিউডের নবীন প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেতার কাছে। যদিও তাদের নাম এখনও প্রকাশ্যে আসেনি। জানা যাচ্ছে, ২০২৫-এর শেষেই ছবিটির শ্যুটিং শুরু হবে।

ডিএ