বলিউডে বক্স অফিসে ঝড় তোলার পর বাংলাদেশে মুক্তি পাচ্ছে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী ২’। ভারতের এই সিনেমা বাংলাদেশে ২ হাজার ডলারে (বাংলাদেশি মুদ্রায় দুই লাখ ৪০ হাজার টাকা প্রায়) আমদানি করছে ‘দি অভি কথাচিত্র’। 

এরইমধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে আদমানির অনুমতিও পেয়েছে প্রতিষ্ঠানটি। আমদানিকারক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, সব ঠিক থাকলে আগামী ২৫ অক্টোবর বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পাবার সম্ভাবনা আছে হিন্দি ছবি ‘স্ত্রী ২’।

এই সিনেমার বিপরীতে ভারতে যাচ্ছে বাংলাদেশি সিনেমা ‘প্রহেলিকা’। যেখানে অভিনয় করেছেন চিত্রনায়কি শবনম বুবলী ও অভিনেতা মাহফুজ আহমেদ।

এদিকে অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী ২’ সিনেমায় শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও-এর সঙ্গে বরুণ ধাওয়ান ও অক্ষয় কুমার ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

এর আগে ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘স্ত্রী’। সিনেমাটির সিক্যুয়েল ঘিরে প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। সেই প্রত্যাশা ছাপিয়ে যেতে সক্ষম হয়েছেন শ্রদ্ধা, রাজকুমার, পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অপারশক্তি খুরানা অভিনীত ৬০ কোটি রুপির এই ছবি!

ভারতে ‘স্ত্রী ২’ মুক্তি পায় ১৪ আগস্ট। সিনেমাটি এখন পর্যন্ত ভারতীয় বক্স অফিসে পৌনে ৬০০ কোটি রুপি আয় করেছে! যে রেকর্ড ভারতে আর কোনো ছবির ক্ষেত্রে নেই।

এনএইচ