বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বয়স ৬০ ছুঁই ছুঁই হলেও এখনও বিয়ের মালা গলায় দেননি তিনি। ব্যক্তিজীবনে একাধিকবার সম্পর্কে জড়িয়েছেন, কারো সঙ্গেই থীতু হতে পারেননি। 

সবশেষ বিদেশিনী মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম করেছেন ভাইজান। দীর্ঘদিন প্রেম করেও বিয়ে অব্দি যায়নি এই জুটি। তবু অভিনেতার জন্মদিনের অনুষ্ঠান হোক বা পরিবারিক জমায়েত সব জায়গাতেই দেখা মেলে ইউলিয়ার। 

২০১৬ সালে ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর রোমানিয়ান সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। প্রায় আট বছর ধরে নাকি সম্পর্কে ছিলেন তারা। 

খান বাড়িতে একসময় থাকতেন এই বিদেশিনী। অনেকেই ভেবেছিলেন, ইউলিয়ার সঙ্গে হয়তো থিতু হবেন তিনি। কিন্তু না তেমন কিছু হয়নি। বরং একাধিকবার তাদের প্রেম ভাঙার খবর প্রকাশ্যে এসেছে। 

সম্প্রতি দুবাইয়ে বলিউডের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান ইউলিয়া। যদিও সালমনাকে দেখা যায়নি সেখানে, তবুও নায়ককে নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন অভিনেত্রী। যেখানে সালমান প্রসঙ্গ উঠতেই ইউলিয়া বলেন, ‘আমি তাকে কি ভুলতে পারি! আমার মনেই আছেন উনি।’

গত বছর একটি টক শোতে গিয়ে সালমান খান নিজেই স্বীকার করেছেন, প্রেমিকাদের দোষ নয় বরং দোষ রয়েছে তার মধ্যেই। যে কারণেই সম্পর্ক স্থায়ীত্ব হয়নি। 

এনএইচ