বলিউডের পাওয়ার কাপল সাইফ আলি খান ও কারিনা কাপূর। দুজনের দাম্পত্য জীবন নিয়ে ভক্তদেরও কম আগ্রহ নেই। বিভিন্ন সময় একে অন্যেকে নিয়ে কথা বলেছেন। 

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে দিদি কারিশমা কাপূরের সঙ্গে যোগ দেন কারিনা। সেখানেই সাইফ আলি খানের সঙ্গে রসায়ন নিয়ে কথা বলেন বেবো। সাইফের কাছে নাকি কারিনা আবদার করেছিলেন, ভালবাসলে তার নামে ট্যাটু করতেই হবে।

কারিনা বলেন, ‘যদি তুমি আমাকে ভালোবাসো, তা হলে আমার নামে ট্যাটু করাও।’ সাইফের হাতে কারিনার নামের এই ট্যাটু নাকি তাদের ভালবাসার চিহ্ন। অভিনেত্রী নিজেই বিষয়টি স্পষ্ট করেন। 

এই সাক্ষাৎকারেই মজার ছলে কারিনা জানান, দুই ছেলে তৈমুর ও জেহ-র তুলনায় তাদের বাবা-ই নাকি বেশি দুষ্টুমি করেন।

অনুষ্ঠানে কারিনা-কারিশমা দুই বোনের রসায়ন কেমন, সেটাও আলোচনাও উঠে আসে। কারিনা ফাঁস করেন, কোথাও যাওয়ার আগে তৈরি হতে কারিশমা নাকি অনেকটা সময় নেন। 

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘জামা কাপড় পরতে, কোনও অনুষ্ঠানে গেলে সাজগোজ করতে এত সময় নেয়, আমি বিরক্ত হয়ে যাই তখন!’ বোনের এমন অভিযোগ শুনেই চোখে ঘুরিয়ে কারিনার দিকে তাকান কারিশমা। এরপর দুজনেই হেসে ওঠেন।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে কারিনার ছবি ‘দ্য বাকিংহাম মার্ডার্স’। তবে ছবিটি বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। এর আগে ‘ক্রু’ ছবিতে কৃতি শ্যানন ও তাব্বুর সঙ্গে দেখা গেছে তাকে। সেই ছবি অবশ্য বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল।

এনএইচ