হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দা। গত মঙ্গলবার দুর্ঘটনা বশত নিজের রিভলবার থেকে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন ছিলেন এই নায়ক। গোবিন্দার গুলি লাগার খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় চাঞ্চল্য। এবার হাসপাতাল থেকে বের হয়ে মুখ খুললেন হিরো নাম্বার ওয়ান খ্যাত এই নায়ক।

ভারতীয় গণমাধ্যমের খবর, হাসপাতাল থেকে হুইলচেয়ারে করে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে গোবিন্দাকে। এর আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন গোবিন্দা। প্রশ্ন রাখা হয়, কীভাবে ঘটল এই ঘটনা।

গোবিন্দা জানান, একটি অনুষ্ঠানের জন্য তার কলকাতায় যাওয়ার কথা ছিল। ভোরবেলা ছিল ফ্লাইট। তা ধরার জন্য ঘর থেকে বেরোনোর আগেই এই দুর্ঘটনা ঘটে যায়।

অভিনেতা বলেন, “আমার যেন একটা ঝটকা লাগল। নিচে তাকিয়ে দেখলাম গলগল করে রক্ত বেরোচ্ছে। আমি ভাবলাম আর কাউকে এর মধ্যে জড়িয়ে লাভ নেই। কাউকে কোনও কষ্ট না দেব না। যা করার, তাই ডাক্তারের কাছে চলে এসেছিলাম।”

গত মঙ্গলবার গোবিন্দার গুলি লাগার খবর প্রকাশ্যে আসে। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। অস্ত্রোপচার করে তারকার পা থেকে গুলি বের করেন চিকিৎসকরা। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউতেও ছিলেন তিনি। বৃহস্পতিবারই গোবিন্দার শারীরিক পরিস্থিতির উন্নতি হওয়ায় অভিনেতাকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। স্ত্রী সুনীতা জানিয়েছিলেন, শুক্রবার অভিনেতাকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে সব ঠিক থাকলে।

ডিএ