এক সময়ে ছোট পর্দার আকর্ষণ ছিল ধারাবাহিক ‘শক্তিমান’। সেই ধারাবাহিকের গল্পেই এবার সিনেমা নির্মাণ হচ্ছে। যেখানে ‘শক্তিমান’-এর চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

কয়েক বছর আগেই ছড়িয়ে পড়ে এই খবর। কিন্তু হঠাৎ বাধা হয়ে দাঁড়ায় অভিনেতার খোলামেলা ফটোশুট। যেই ফটোশুট দেখে রীতিমতো রেগে যান মুকেশ খান্না। 

মূলত একটি ম্যাগাজিনের কভার পেজের জন্য নগ্ন ফটোশুট করেন রণবীর। যে বিষয়টি মোটেও ভালোভাবে নেননি শক্তিমান অভিনেতা মুকেশ খান্না। 

সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মুকেশ সেই নগ্ন ফটোশুট নিয়ে বলেন, ‘রণবীর আসলে নগ্ন হয়ে ফটোশুট করেনি। ও আমাকে বলেছিল, ফটোশুটের সময় অন্তর্বাস পরেছিল। কিন্তু আমার মনে আছে, সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে ও জানিয়েছিল, নগ্ন ফটোশুটে ও যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ করেছে। রণবীর স্বাচ্ছন্দ্য বোধ করতেই পারে। তবে এই ছবি দেখে আমরা স্বাচ্ছন্দ্য বোধ করিনি। 

এমন উন্মুক্ত ফটোশুট করায় স্ত্রী হিসেবে দীপিকা পাড়ুকোন কেন কোনও আপত্তি জানাননি? প্রশ্ন তোলেন মুকেশ। তিনি বলেন, ‘রণবীরের স্ত্রীও বিষয়টি নিয়ে বেশ স্বস্তিতে ছিলেন। সংবাদমাধ্যমের কাছে এমনই মন্তব্যে করেছিলেন। দীপিকা কোনও আপত্তিই জানাননি। যে কোনও মহিলার স্ত্রী হিসেবে আপত্তি জানানোর কথা এমন পরিস্থিতিতে। এত আধুনিক হওয়ার তো দরকার নেই।’

রণবীর নাকি ‘শক্তিমান’-এর চরিত্রে অভিনয় করতে আগ্রহী ছিলেন। এই ইচ্ছে তিনি মুকেশ খান্নার কাছেও প্রকাশ করেছিলেন। কিন্তু রাজি হননি মুকেশ। 

কারণ স্বরূপ বর্ষীয়ান অভিনেতা বলেন, এই চরিত্রের মুখে যে বিষয়টি প্রয়োজন সেটা রণবীরের মধ্যে নেই। রণবীর খুবই ছটফটে। দেখে মনে হয়, ও কথা দিয়ে অন্যদের ভোলাতে পারে।

এনএইচ