হৃদরোগ সংক্রান্ত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা রজনীকান্ত। সোমবার মধ্যরাতে অভিনেতাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর- হিন্দুস্তান টাইমসের। 

যদিও হাসপাতাল কিংবা অভিনেতার পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো বিবৃতি আসেনি।

তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, সোমবার হৃদরোগ সংক্রান্ত কোনো সমস্যা দেখা দেয় অভিনেতার শরীরে। এরপরই হাসপাতালে নেওয়া হয় তাকে। বর্তমানে অবস্থা স্থিতিশীল। 

৭৬ বছর বয়সী অভিনেতা ২টি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন। পরিচালক জ্ঞানভেল রাজার ভেট্টিয়ান, যা ১০ অক্টোবর মুক্তি পাবে এবং লোকেশ কানারাজের কুলি। যে কারণে কয়েকদিন আগেই চেন্নাই ফিরেছিলেন তিনি।

প্রায় এক দশক আগে সিঙ্গাপুরে কিডনি প্রতিস্থাপন করেছেন এই সুপারস্টার। সম্প্রতি তিনি স্বাস্থ্যের অবনতিকে কারণ হিসেবে দেখিয়ে রাজনীতি থেকেও বেরিয়ে এসেছেন। 

চার দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন রজনীকান্ত। সবশেষ অভিনেতার মুক্তিপ্রাপ্ত ‘জেলার’ ব্লকবাস্টার সিনেমা হয় বক্স অফিসে। 

আসন্ন সিনেমাগুলোর মধ্যে ভেটাইয়ান রজনীকান্তের ১৭০তম ছবি হতে চলেছে। লাইকা প্রোডাকশন দ্বারা প্রযোজিত এই সিনেমাটির শ্যুট হয়েছে চেন্নাই, মুম্বাই, তিরুবনন্তপুরম এবং হায়দরাবাদ-সহ ভারত জুড়ে বেশ কয়েকটি লোকেশনে। ১৬০ কোটি টাকার আনুমানিক বাজেটের সঙ্গে, ভেট্টিয়ান বছরের সবচেয়ে বড় রিলিজগুলির মধ্যে একটি হতে চলেছে৷

অভিনেতার অসুস্থতার খবরে সকল ভক্তের একটাই প্রার্থনা, ১০ অক্টোবর ভেট্টিয়ান মুক্তির আগেই সুস্থ হয়ে উঠুন রজনীকান্ত। তার হাসপাতালে ভর্তির খবর আরও বেশি কপালে ভাঁজ ফেলেছে অনুরাগীদের।

এনএইচ