কিছুদিন আগে বাবা হয়েছেন বলিউড অভিনেতা তনুজ ভিরভানি। বর্তমানে স্ত্রী-সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এরইমধ্যে একটি পডকাস্ট শো-তে হাজির হয়ে নিজের ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে কথা বলেছেন অভিনেতা। 

যেখানে তনুজের আলোচনায় উঠে এসেছে সানি লিওন প্রসঙ্গ। অভিনেত্রীর সঙ্গে সম্প্রতি ‘স্প্লিটসভিলা ১৫’ সিজনের উপস্থাপনা করেছেন তিনি। এর আগে সানির সঙ্গে সিনেমা কাজ করার অভিজ্ঞতা ছিল তার। 

২০১৬ সালে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে সানি লিওনের সঙ্গে পর্দায় রোমান্স করেছেন অনুজ। তার ভাষায়, সানি লিওনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই ভালো। 

অভিনেতা জানান, সানির সঙ্গে তার ভালো টিউনিং রয়েছে। অভিনেত্রীর আলাদা সেন্স অফ হিউমার রয়েছে, যা সকলের খুব পছন্দ।

অনুজ বলেন, অনুষ্ঠানটি হিট হওয়ার অন্যতম একটি কারণ হলো, সানি এবং তার ইতোমধ্যে একটি সিনেমায় কাজ করা হয়েছে। তাদের হিট গান রয়েছে। মানুষ দুজনের রসায়ন পছন্দ করেছে। তাই শোতেও সকলে তাদের পছন্দ করেছেন। 

‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবির দৃশ্য সম্পর্কে জানতে চাইলে তনুজ জানান, ছবির দৃশ্যগুলো শ্যুট করার সিন টু সিনের কথা তার মনে নেই। তবে সানির সঙ্গে তার বোঝাপড়া ভালো ছিল। যেটাই অনুষ্ঠানে কাজে লেগেছে। যে কারণে দর্শকরা এই শো-টি উপভোগ করেছেন। 

তনুজ বিরওয়ানি একজন অভিনেতা এবং মডেল। মায়ের হাত ধরেই অভিনয়ের জগতে পা রেখেছেন। তার মা রতি অগ্নিহোত্রী একজন বিখ্যাত হিন্দি সিনেমা অভিনেত্রী এবং অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন। রতি অগ্নিহোত্রী এবং ব্যবসায়ী অনিল বিরওয়ানির ছেলে তনুজ ‘লাভ ইউ সোনিয়া’ ছবির মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন। এরপর বেশ কয়েকটি ওয়েব সিরিজেও কাজ করেছেন। 

এনএইচ