বলিউডের কাঙ্খিত ব্যাচেলরদের একজন সালমান খান। বয়স প্রায় ৬০ ছুঁয়ে ফেললেও এখনও বিয়ের মালা গলায় দেননি তিনি। সমসাময়িক সকল তারকাই বিয়ে করে স্ত্রী-সন্তান নিয়ে সংসারে ব্যস্ত হলেও সালমান থেকে গেছেন অবিবাহিত। 

তাই এই তারকাকে নিয়ে ভক্তদের সবচেয়ে বড় প্রশ্ন, কবে বিয়ে করছেন ভাইজান? 

সালমানের জীবনে একাধিকবার প্রেম এসেছে। কখনো ঐশ্বরিয়া তো কখনো ক্যাটরিনা। শীর্ষ অভিনেত্রীদের সঙ্গেই সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু কারো গলাতেই মালা দিতে পারেননি। 

তবে কী আর বিয়ে করবেন না সালমান। সম্প্রতি আরব আমিরাতে আইফা অ্য়াওয়ার্ডের মঞ্চেও ফের বিয়ের পিঁড়িতে বসা নিয়ে প্রশ্নের মুখোমুখি হন ভাইজান।

যেখানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে প্রশ্নোত্তর পর্বে এক সাংবাদিক সালমানকে বিয়ের প্রস্তাব দেন। জবাবে অভিনেতা মজা করে জানতে চান, তিনি কি শাহরুখ খানের কথা বলছেন কি না। 

পরে বিয়ের প্রস্তাব শুনে সালমান বলেন, ‘আমার বিয়ের বয়স পার হয়ে গেছে। আরও ২০ বছর আগে এই প্রস্তাবটা দিলে ভেবে দেখতে পারতাম।’

ভিডিওটি ভাইরাল হতেই ভক্তদের প্রশ্ন, তাহলে কি বিয়ে নিয়ে আর ভাবছেন না সালমান খান? ব্যাচেলর হিসেবেই থেকে যাওয়ার পরিকল্পনা ভাইজানের!

আগেও বহুবার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছে নায়ককে। সালমান সব সময়ই সেসব প্রশ্ন এড়িয়ে গেছেন। তবে এক সাক্ষাত্‍কারে অভিনেতা জানিয়েছিলেন, তার নামে অনেকগুলো মামলা আদালতে চলমান থাকায় কোনো নতুন মানুষকে জীবনের সঙ্গে জড়াতে চান না। যে কারণে বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। 

শুধু এটাই নয়, দীর্ঘদিন ধরেই সালমানের জীবনের নিরাপত্তার হুমকি রয়েছে। কয়েকদিন আগেও তার বাড়ির সামনে গুলি ছোড়ার দায়ে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসব কারণেও বিয়েতে আগ্রহ পান না বলিউড ভাইজান। 

এনএইচ