মা হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। চলতি মাসের ৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বাইয়ের একটি হাসপাতালের কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। যদিও সন্তানের ছবি এখনও প্রকাশ্যে নিয়ে আসেন নি। সন্তান সম্পর্কে তেমন কোনও তথ্যও জানা যায়নি। 

দীপিকাকেও শেষ দেখা গেছে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময়। অবশেষে অভিনেত্রীর মা উজ্জ্বলা পাড়ুকোন বোন অনিশা পাড়ুকোন, দীপিকা ও সদ্যোজাত শিশুকে নিয়ে কথা বলেছেন।

সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্টুরেন্টে নৈশভোজে গিয়েছিলেন দীপিকার মা ও বোন। দীপিকা সদ্য মা হয়েছেন তাই তারা এখন মুম্বাইতেই আছেন। রেস্টুরেন্ট থেকে বের হবার সময় ছবি শিকারিদের মুখোমুখি হন তারা। দীপিকা ও তার সন্তান কেমন রয়েছেন এমন প্রশ্ন করা হলে তারা জানান, ভাল আছে সদ্যোজাত সন্তান ও তার মা।

মেয়ে হওয়ার পর দীপিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকটি রিল ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। সবই মাতৃত্বকাল নিয়ে মজার রিল। সন্তান জন্ম দেওয়ার পর থেকে তার নাকি একটিই কাজ- ‘খাওয়াও, ঢেকুর তোলাও, ঘুম পাড়াও, আবার সেই একই কাজ করো’। অর্থাৎ বোঝাই যাচ্ছে, সন্তানের খাওয়া-দাওয়া, ঘুমোনো এই সব নিয়েই সময় কাটছে দীপিকার।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সুখবর দিয়েছিলেন দীপিকা ও রণবীর সিংহ। জানিয়েছিলেন, তাদের সংসারে আসছে নতুন সদস্য। তারপরে মে মাসে ভোটদান পর্বের সময়ে প্রথম দেখা যায় দীপিকার স্ফীতোদর। 

যদিও সেই সময় ট্রল হয়েছিলেন অভিনেত্রী। নেটাগরিকের একাংশ দাবি করেছিলেন, দীপিকার স্ফীতোদর নকল। অবশ্য, সন্তান জন্ম দেওয়ার আগে মাতৃত্বকালীন ফটোশুটে দীপিকার উন্মুক্ত স্ফীতোদর সেই নিন্দকদের মুখ বন্ধ করে।

এমআইকে