২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই ও অভিনেতা অভিষেক বচ্চন। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির কয়েকটি আলোচিত বিয়ের মধ্য অন্যতম ছিল এটি।

তাদের এই বিয়েতে ‘ঘটকালি’র দায়িত্ব পালন করেছিলেন পরিচালক করণ জোহর। কীভাবে? সেটাই এক সাক্ষাৎকারে খোলাসা করেছিলেন তিনি। 

ঘটনা ২০০৬ সালের। ‘উমরাও জান’ ছবির সেটে ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে পড়েন অভিষেক। বিষয়টি জানতে পারেন করণ। এরপরই অভিনেতাকে সামনে আগাতে উৎসাহ দেন পরিচালক। 

সম্প্রতি সময়ে এই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদের জল্পনা চলছে বি-টাউনে। এর মধ্যেই ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। 

যেখানে দেখা যায়, ঐশ্বরিয়াকে বিয়ে করার জন্য নাকি অভিষেককে পরামর্শ দিয়েছিলেন করণ জোহর। যার ফলে ঐশ্বরিয়াকে বিয়ে করার কিছুটা কৃতিত্ব এই নির্মাতারও।

অভিষেককে ‘কফি উইথ করণ’-র এপিসোডে মনে করিয়ে দেন করণ। সঙ্গে সঙ্গে অভিনেতা বলেন, ‘করণই আমার মাথায় ঢুকিয়েছিল— আমার ঐশ্বরিয়াকে বিয়ে করা উচিত। ও আমাকে বলতে থাকত— ঐশ্বরিয়া অসাধারণ। তোমাদের দুজনকে একসঙ্গে খুব সুন্দর মানাবে। করণকে ধন্যবাদ এই সহায়তার জন্য।’

বলিউডের এই পাওয়ার কাপলের সুখের সংসারে নাকি চিড় ধরেছে। অনেকদিন ধরেই তারা আলাদা থাকছেন। এর মধ্যে কয়েকবার জনসমক্ষে ঐশ্বরিয়াকে বিয়ের আংটি ছাড়াই দেখা গেছে। 

তবে কিছু দিন আগে দুবাইয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক। তার পর থেকেই অনুরাগীদের আশা— ঐশ্বরিয়া ও অভিষেক সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন। 

শোনা যাচ্ছে, জলসার কাছেই আরও একটি নতুন বাড়ি কিনছেন অভিষেক। এ বাড়িতে স্ত্রী ও কন্যাকে নিয়ে তিনি নতুন করে সংসার পাতবেন শিগগিরই।

এনএইচ