অভিনেত্রী সোমি আলি। যিনি সালমান খানের প্রাক্তন বান্ধবী হিসেবেই পরিচিত। নায়কের সঙ্গে একাধিকবার সংবাদের শিরোনাম হলেও এবার ভিন্ন এক কারণে আলোচনায় তিনি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে গায়ক সোনু নিগমের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী। যেখানে তিনি সোনুর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন। 

ভিডিওতে সোমিকে বলতে শোনা যায়, ‘মানুষ এরকমই হয় এবং তারা এভাবেই সকলের সুবিধা নিয়ে থাকে।’ শুধু তাই নয়, অভিনেত্রীর সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগও এনেছেন সোমি।

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে সোমি লিখেছেন, ‘এই ব্যক্তির (সোনু নিগম) প্রতি আমার অনেক শ্রদ্ধা ছিল। কিন্তু একটি বই কখনওই তার কভার দিয়ে বিচার করা যায় না। বিশ্বাস করুন, আমি প্রতারিত হয়েছি। কল্পনাও করতে পারছি না, যে আমার সঙ্গে এটা যে করেছেন তিনি আর কেউ নন সোনু নিগম। তার থেকে দূরে থাকুন। এই ধরনের মানুষ অসামাজিক। তারপরও তার গান আমার ভালোলাগে। আমি শুধু আশা করিনি, তিনি এতটা নর্দমার স্তরে নেমে যাবেন।’

ভিডিওতে সোমি জানান, আজ তিনি এমন কিছু সম্পর্কে কথা বলবেন যে সমস্যায় প্রত্যেকেই কখনও না কখনও জীবনে একবার হলেও মুখোমুখি হয়েছেন। তিনি বুঝতে পেরেছিলেন যে তাকে ব্যবহার করা হচ্ছে। প্রতারিত হচ্ছেন। 

সোমির অভিযোগ, ‘কিছুদিন আগে আমি একটি টক শো শুরু করেছি। কয়েকজনের সাক্ষাৎকারও নিয়েছি। সোনু নিগম এসে প্রচুর ভালো কথা বলেছিলেন সেখানে। অনেক তথ্যও পেয়েছিলাম। কথাগুলো শুনে আমার মনে হয়েছিল তিনি সত্যিই একজন বিচক্ষণ মানুষ। যা বলছেন সেগুলো হয়তো জীবনে বিশ্বাসও করেন। কিন্তু পরে আমি তার সঙ্গে কিছু বিষয়ে যোগাযোগ করায় দেখলাম কোনও মেসেজের আর উত্তর আসেনি।’

সোমি আরও বলেছেন, ‘টক শোতে আসার জন্য কোনও টাকা নেননি তিনি। কারণ আমরা টাকাও দিতে পারিনি। খুব ছোট একটা আয়োজন। আমাদের কোনও স্পনসর নেই। কিন্তু পরে জানলাম যে ভদ্রলোককে আমি শ্রদ্ধা করি, তিনি আমার শোতে এসেছিলেন একটি উদ্দেশ্য নিয়ে। তার উদ্দেশ্য ছিল একজন মানুষের কাছ থেকে প্রতিশোধ নেওয়া। মুম্বাইয়ের এক ব্যক্তি, যার সঙ্গে আমার ভালো যোগাযোগ ছিল।’

সালমান খানের প্রাক্তন বান্ধবীর কথায়, আমি বুঝতে পেরেছি তিনি শো’তে এসেছিলেন কিছু উদ্দেশ্য নিয়ে। একইসঙ্গে কাউকে বোঝানোর চেষ্টা করেছেন, আমি আপনার প্রাক্তনের শো’তে এসেছি। কি ভয়ংকর। তিনি আমাকে রীতিমতো ব্যবহার করেছেন।  

এনএইচ