সম্প্রতি দ্য কপিল শর্মা শো-তে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা রাজ বব্বর। নানান আড্ডার মাঝে শো সঞ্চালক কপিল শর্মা শেয়ার করলেন তার শৈশবের এক কাহিনি। কপিল অনেক দুষ্ট ছিলেন। বারে বারে তিনি জানান, পরিবারের সকলেই এক প্রকার তাকে নিয়ে ঠিক কী পরিমাণে ব্যস্ত থাকতেন। এবারেও তার ব্যতিক্রম ঘটল না। 

আড্ডার মাঝে কপিল জানান, একবার তিনি এমন কাণ্ড ঘটিয়েছিলেন যে প্রকাশ্যেই তার বাবা তাকে বেধড়ক মেরেছিলেন। তখন কপিলের বয়স মাত্র ১৫ বছর। তাদের বাড়িতে তার বাবার বন্ধু এসেছিলেন। তিনি সঙ্গে এনেছিলেন জিপ, সেই জিপের চাবি তিনি টেবিলের ওপর রাখেন। চোখে পড়তেই কপিল তা সরিয়ে নিয়েছিলেন। কৌতূহল বশত তিনি গাড়ি চালাতে বেরিয়ে পড়েন।

বিষয়টা প্রথমে কেউ লক্ষ্য করেনি। পরবর্তীতে যা ঘটালেন কপিল, তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। তিনি গাড়ি চালাতে পারতেন না। কেবল স্টার্ট দিয়েছিলেন। তারপরই পিছনে দাঁড়িয়ে থাকা এক সবজি বিক্রেতাকে ধাক্কা মারেন কপিল।

আওয়াজ পেতেই বাড়ি থেকে বেরিয়ে আসেন তারা বাবা। এরপরই ঘটে চরম কাণ্ড, কপিলের লেগেছে কি না কেউ খোঁজ নেয় না, উল্টে তাকে বেধড়ক মারতে শুরু করেন তার বাবা। সদ্য সম্প্রচারিত এপিসোডে নিজের জীবনে এই গল্প শেয়ার করেন কপিল শর্মা।

প্রসঙ্গত, ‘দ্য কপিল শর্মা শো’ মূলত একটি কমেডি টক শো, যেখানে জনপ্রিয় সেলিব্রিটি অতিথিরা তাদের চলচ্চিত্র, ব্যক্তিগত জীবন, এবং আসন্ন প্রকল্প নিয়ে কথা বলতে আসেন। শো-এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে তার হাস্যরসাত্মক এবং বিনোদনমূলক উপস্থাপনা, যা দর্শকদের প্রায়শই হাসির রোলিংয়ে ফেলতে সক্ষম হয়।

এমআইকে