ভুল ভুলাইয়া এবং ভুল ভুলাইয়া ২ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে রীতিমতো ঝড় উঠেছিল। প্রথম পর্বে অক্ষয় কুমারের পর কার্তিক আরিয়ানের অভিনয়ে দারুণ সাড়া পেয়েছিল হরর কমেডি ঘরানার এই ফ্র্যাঞ্চাইজির দুটো সিনেমা। 

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘ভুল ভুলাইয়া ৩’ -এর পোস্টার। যেখানে দেখা যায়, পুরানো দিনের দরজা যা তালাবন্ধ এবং এতে একটি রুদ্রাক্ষের জপমালা ঝুলছে। দরজায় লেখা, ‘এই দীপাবলিতে দরজা খুলবে’।

পোস্টারটি বলে দিচ্ছে আগত দীপাবলিতেই দর্শকদের চলচ্চিত্রের রহস্যময় জগতে নিয়ে যেতে চলেছে নির্মাতারা। পরিচালক আনিস বাজমী এর আগে অনেক হিট কমেডি সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তাই এই সিনেমা থেকেও বাড়তি আশা করছেন দর্শকরা।

কার্তিক আরিয়ানও এই সিনেমার জন্য কঠোর পরিশ্রম করেছেন এবং আশা করা যায় যে তিনি দর্শকদের আবারও হাসাতে পারবেন। ‘ভুল ভুলাইয়া ৩’ এই দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিকে এ সিনেমায় ফিরছেন মঞ্জুলিকা বিদ্যা বালানও। সঙ্গে গ্ল্যামার ছড়াবেন তৃপ্তি দিমরি।

এদিকে, সিংঘম এগেইন রোহিত শেঠির কপ ইউনিভার্সের পঞ্চম কিস্তি এবং সিংহাম রিটার্নস (২০১৪) এর সিক্যুয়েল। সিনেমাতে অজয়ের পাশাপাশি অভিনয় করেছেন অক্ষয়, রণবীর সিং-রা। থাকছেন কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ এবং অর্জুন কাপুরও। সব মিলিয়ে বক্স অফিসে লড়াই হবে জোরদার। 

এমআইকে