দিন কয়েক আগেই বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার বাবা। অভিনেত্রীর এমন কঠিন সময়ে শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন অর্জুন কপূর। 

যদিও বলিপাড়ায় গুঞ্জন, ছয় বছর সম্পর্কে থাকার পর ফাটল ধরেছে প্রেমে। তবে ব্যক্তিগত সমীকরণ যাই হোক না কেন প্রাক্তন প্রেমিকার দুঃসময়ে তার পাশে দাঁড়ান অর্জুন। 

মঙ্গলবার ছিল মালাইকার বাবার স্মরণসভা। সেখানে বোনের সঙ্গে দেখা যায় মালাইকাকে। চোখেমুখে শোকের ছাপ স্পষ্ট। যদিও এদিন অর্জুনের অনুপস্থিতি নজর কেড়েছে অনেকের। মালাইকা যখন শোকগ্রস্ত সেই সময় হাসিমুখে মিষ্টি বিতরণ করতে দেখা গেল অভিনেতাকে।

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে টানা ছ’বছর সম্পর্কে ছিলেন মালাইকা। ২০২৪-এর মে মাসে সেই সম্পর্কে ইতি টানেন তারা। 

তারকাদের এক ঘনিষ্ঠ সূ্ত্র জানিয়েছেন, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে সৌজন্য বজায় রাখবেন তারা। যদিও তা নিয়ে কেউই কখনও সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। 

জুন মাসে অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি দেখেই অনুরাগীরা তাদের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত হন। এরপরে একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও পরস্পরের সঙ্গে বাক্যালাপে যাননি অর্জুন ও মালাইকা। যদিও মালাইকার অসময়ে পাশে ছিলেন অভিনেতা।

সম্প্রতি নিজের জন্য নতুন একটি স্কুটার কিনেছেন অর্জুন। দুই চাকার এই বাহন কিনে নিজের বাড়ি থেকে ভিলে পার্লে পর্যন্ত সেটা চালিয়ে ঘুরে বেড়ান অভিনেতা। এই স্কুটারটি কিনতে তাকে খরচ করতে হয়েছে ১ লাখ রুপি। 

দুই চাকা কেনার খুশিতে পাপারাজ্জিদের মিষ্টি খাওয়ান অভিনেতা। সাধারণত তারকারা দামি গাড়ি কেনেন। দুই চাকার বাহন কিনলেও কমপক্ষে স্পোর্টস বাইক কেনেন তারা। সেখানে দাঁড়িয়ে অর্জুন যেন ছক ভাঙলেন। ভিন্ন কিছু করলেন। সেই খুশিতেই কিনা মিষ্টি বিলি করলেন। 

এনএইচ