২০১৩ সালে ‘আশিকি টু’ ছবিতে জুটি বেঁধে দর্শকের মনে গাঁথেন বলিউডের আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। কিন্তু পর্দায় তাদের রসায়ন নিয়ে একটা সময় কম চর্চা হয়নি। শোনা যায়, আদিত্য ও শ্রদ্ধা নাকি চুটিয়ে প্রেম করছেন! যদিও নিজেদের সম্পর্কের কথা কখনোই প্রকাশ্যে আনেননি তারা।

তবে গত দুবছর ধরে আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা পাণ্ডের সম্পর্কের গুঞ্জন নিয়ে মেতে ওঠে বলিউড। এরপরই শোনা যায়, আদিত্য ও অনন্যার নাকি প্রেমে বিচ্ছেদ ঘটেছে। সরাসরি কিছু না বললেও কিছু ইঙ্গিতে তাদের সম্পর্কের তিক্ততা বুঝিয়ে দিয়েছেন।

সামাজিক মাধ্যমে অনন্যা পাণ্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন তিনি? উত্তরে অনন্যা বলেন, ‘আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।” সেদিক থেকে ব্যতিক্রম শ্রদ্ধা। আদিত্যকে নিয়ে যেন কখনও ‘টু-শব্দও’ করেননি শ্রদ্ধা কাপুর।’

আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর বলিউডের দুই ‘গুড লুকিং’ অভিনেতা-অভিনেত্রী। একটা সময় যেমন চুপিসারে তাদের প্রেম হয়েছিল, তেমনই নীরবেই ভেঙে যায় তাদের সম্পর্ক। এরপর একে অপরের দেখা হলেও সেভাবে ঘনিষ্ঠ কোনো আচরণ দেখা যায়নি তাদের। কিন্তু সম্প্রতি তাদের কিছু মুহূর্ত ছড়িয়ে পড়ায় পুরোনো প্রেমের চর্চা শুরু হয় নেটমাধ্যমে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে হঠাত্‍ আলিঙ্গনাবদ্ধ হতে দেখা গেল আদিত্য ও শ্রদ্ধাকে। সেদিন কালো শাড়িতে সেজেছিলেন শ্রদ্ধা। আর আদিত্যের পরনে ছিল কালো স্যুট। শ্রদ্ধাকে দেখেই তাকে জড়িয়ে ধরলেন আদিত্য। সেই ছবি দেখে সকলের মনে প্রশ্ন, তাহলে কি উঁকি দিচ্ছে পুরোনো প্রেম? তবে কি অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেম ভাঙার পর নতুন করে কিছু ভাবছেন আদিত্য? তা অবশ্য নিশ্চিত করে বলা যাচ্ছে না।

সম্প্রতি ‘স্ত্রী ২’-এর সাফল্যে আনন্দে ভাসছেন শ্রদ্ধা কাপুর। তার অভিনয়ে মুগ্ধ দর্শক থেকে ইন্ডাস্ট্রির সবাই। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিটিও দর্শকের মনে ধরেছিল। তাই এই ছবির অপেক্ষায় ছিলেন দর্শকেরা।

ডিএ