চলতি মাসের ৮ সেপ্টেম্বর নিজেদের প্রথম সন্তানকে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। সন্তান জন্মের প্রায় এক সপ্তাহ পর হাসপাতাল থেকে নবজাতককে নিয়ে বাড়িতে ফেরেন দীপিকা। 

ভক্তরা এখনও তারকাকন্যাকে এক ঝলক দেখার অপেক্ষায় আছেন। তবে দীপিকা এবং রণবীর তাদের মেয়েকে মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে সন্তানের কোনো ছবি প্রকাশ করেননি।

এদিকে মা হওয়ার পর দীপিকার জীবন অনেকটাই বদলে গেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে জীবনে কী বড় পরিবর্তন এসেছে, সেকথাও জানিয়েছেন অভিনেত্রী।

মা হওয়ার পর সোশ্যাল মিডিয়া থেকে খানিকটা বিরতি নিয়েছিলেন দীপিকা। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। 

যেখানে অভিনেত্রী মা হওয়ার পর জীবনের পরিবর্তন নিয়ে একটি আকর্ষণীয় আপডেট দিয়েছেন। পাশাপাশি ভক্তদের দৃষ্টিও আকর্ষণ করেছেন। তার এই পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

দীপিকার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করা সেই ভিডিওতে দেখা যায়, একজন মহিলা বিছানা থেকে উঠেই খাবারের দিকে তাকিয়ে ক্ষেপে যান। এরপর ছুটতে শুরু করেন। 

ভিডিওর বার্তা অনুযায়ী, একজন প্রাপ্তবয়স্ক যদি সদ্যোজাতর মতো খেতে শুরু করে, তাহলে সেটি আরও মজাদার হয়ে ওঠে। অনেক সময় ছোট শিশুরা ক্ষুধার্ত থাকলেও খেতে খেতে ঘুমিয়ে পড়ে। যেটা সদ্য মা হওয়া একজন নারীর সঙ্গেও ঘটে। 

দীপিকা ভিডিওটি শেয়ার করে বর্তমানে নিচের চিত্রই বোঝাতে চেয়েছেন। তার সকল ব্যস্ততা যে নিজের কন্যাকে নিয়ে, সেটাই পরিষ্কার করেছেন। 

এনএইচ