সালমান খানের অনস্ক্রিন ‘নো কিসিং পলিসি’ কার না জানা। পর্দার বাইরে একাধিক নায়িকার সঙ্গে সালমানের প্রেমের ‘কিস্যা’ সংবাদের শিরোনামে এসেছে। যে তালিকায় রয়েছেন ক্যাটরিনা, ঐশ্বরিয়া থেকে শুরু করে জ্যাকলিন, সঙ্গীতা বিজলানি, সোমি আলি। 

তবে ভাইজান একটা ব্যাপারে ভীষণ কড়া। তিনি পর্দায় কোনও নায়িকাকে চুমু দেননি, শুধুমাত্র একজনকে ছাড়া। কে সেই নায়িকা, যার ক্ষেত্রে নিজের নিয়ম ভেঙেছিলেন এই তারকা?

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে খোদ ক্যাটরিনা কাইফকে পর্দায় চুমু খেতে রাজি হননি সালমান খান। বহু চেষ্টা করেছিলেন পরিচালক আলি আব্বাস জাফর, কিন্তু কোনোভাবেই সফল হতে পারেননি।

সেই সময় ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই ভেবেছিল, হয়তো ক্যাটরিনার জন্য সালমান খান ‘নো কিসিং পলিসি’ ভেঙে দেবেন। এমনটা ভেবেছিলেন খোদ পরিচালক আলি আব্বাস জাফর-ও। কিন্তু নিজের সিদ্ধান্তে অটল ছিলেন ভাইজান। শেষপর্যন্ত ছবি থেকে দৃশ্যটাই বাদ দিয়ে দিতে হয়।

কিন্তু এমন একজন নায়িকা আছেন, যাকে চুমু খেয়েছিলেন সালমান খান, তাও আবার পর্দায়। কে বলুন তো? বলিউড ভাইজান পর্দায় একমাত্র চুমু খেয়েছেন কারিশমা কাপুরকে। ১৯৯৬ সালের ছবি 'জিৎ'-এ কারিশমাকে চুমু খান সালমান।

ক্যারিয়ারে কেন একমাত্র এই অভিনেত্রীর চুমু খেয়েছিলেন নায়ক? নেটিজেনদের একাংশের বক্তব্য, সালমান আদতে কারিশমার ঠোঁটে চুমু খাননি, তিনি অভিনেত্রীর গালের পাশে চুমু খেয়েছিলেন। পর্দায় কোনো নায়িকার ঠোঁট স্পর্শ করেননি ভাইজান। 

এনএইচ