২০১৬ সালে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা করণ সিং গ্রোভার ও অভিনেত্রী বিপাশা বসু। এরপর ২০২২-এর নভেম্বরে বিপাশা-করণের কোল আলো করে আসে তাদের ছোট্ট মেয়ে দেবী। প্রায়ই একরত্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই তারকা জুটি।

রোববার (২২ সেপ্টেম্বর) ছিল বিশ্ব আন্তর্জাতিক কন্যা দিবস। আর এমন দিনে মেয়ের সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত লেন্সবন্দি করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন বিপাশা। 

ওই ভিডিওতে বিপাশাকে তার মেয়ে দেবীর সঙ্গে কথোপকথনে দেখা যায়, সে যা বলছে সেটাই অনুকরণ করছে ছোট্ট দেবী।

শুরুতে ইংরেজিতে কথা বললেও পরে নিজের মাতৃভাষা বাংলায় মেয়ের সঙ্গে কথা বলতে শুরু করেন বাঙালি মেয়ে বিপাশা। অভিনেত্রী মেয়েকে জিজ্ঞেস করেন, ‘তুমি ভাল আছো?’এরপর মেয়েকে শেখান ‘আমি ভালো আছি’। মায়ের কথা অনুকরণ করে দেবীকে বলতে শোনা যায়, ‘আমি খুব ভাল মেয়ে, মিষ্টি মেয়ে।’

ছোট্ট দেবীর এই মিষ্টি মুহূর্তে মন ভরেছে নেটিজেনদের। একজন লিখেছেন, ‘ওমা, ও কী সুন্দর বাংলা বলছে, পুরো বাঙালি।’ কেউ আবার পরামর্শ দিয়েছেন, ‘ওকে একটু পাঞ্জাবিও শেখান।’

কারো মন্তব্য, ‘গলার স্বর যেন মধুর মতো মিষ্টি।; কেউ আবার বলেছেন ‘কী যে ভালো লাগছে শুনতে।’

প্রসঙ্গত, বর্তমানে ছবির জগৎ থেকে দূরে রয়েছেন বিপাশা। মেয়েকে নিয়েই কাটে তার সময়। দেবীর বড় হয়ে ওঠার ছোট ছোট মুহূর্ত নেট মাধ্যমে ভাগ করে নিতে পছন্দ করেন অভিনেত্রী। পরিবারের সঙ্গেও সময় কাটান। বাঙালি আর পঞ্জাবি পরিবারের আদরে একটু একটু করে বড় হয়ে উঠছে ছোট্ট দেবী।

এনএইচ