সালমান খানের নামে ভুয়া খবর, ইতোমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে শত শত টিকিট। খবর পেয়েই অনুরাগীদের উদ্দেশ্যে সতর্কবার্তা দিলেন ভাইজান। সবাইকে সতর্ক করতে বিবৃতি দিয়েছেন সালমানের ব্যক্তিগত সহায়ক জর্ডি পটেল। 

শোনা গিয়েছিল আগামী ৫ অক্টোবর সালমান খান আমেরিকায় অনুষ্ঠান করতে যাচ্ছেন। সেই অনুষ্ঠানের নাম করেই টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছিল। আর এই ঘটনার কথা শুনে ভাইজানের পক্ষ থেকে সবাইকে সাবধান করা হলো। 

ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই একটি বিবৃতি পোস্ট করা হয়েছে। সেই বিবৃতিতে লেখা হয়েছে, ‘আমেরিকার এমন কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না সালমান। এই খবরটা সম্পূর্ণ ভুয়ো।’ সালমানের নাম ভাঙিয়ে যে ব্যবসা হচ্ছে সে কথাও জানানো হয়েছে।

জর্ডি ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘খুব সাবধান! ভুলেও এই টিকিটগুলো কিনবেন না। জালিয়াতি হচ্ছে।’ যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নায়ক। কয়েক দিন আগেই মুম্বাই ফেরেন অভিনেতা।

তারপরেই মালাইকা অরোরা বাড়িতে গেছেন। এক সপ্তাহ আগে ভয়াবহ দুর্ঘটনা ঘটে গিয়েছে অভিনেত্রীর বাড়িতে। আবাসনের ছ’তলা থেকে ঝাঁপ দিয়েছেন মালাইকার সত্‍ বাবা অনিল মেহতা। 

এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই নায়িকার বাড়িতে ছোটেন সবাই। তার বাড়িতে দেখা গিয়েছিল মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানসহ গোটা পরিবারকে। হাজির হয়েছিলেন সালমানের বাবা সেলিম খানও কিন্তু ভাইজনকে না দেখতে পাওয়ায় অনেক রকমের প্রশ্ন তৈরি হয়। মালাইকার বাবার মৃত্যুর দুদিন পর দেশে ফিরেই তার সঙ্গে দেখা করতে যান ভাইজান।

এমআইকে