প্রথমবারের মতো কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। প্রায় সাত দিন হাসপাতালে কাটিয়ে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বাড়ি ফিরেছেন তিনি। 

সন্তানকে বুকে আগলে নিয়েই হাসিমুখে বাড়ি ফিরেছেন বলিউডের ‘মাস্তানি’। মা হওয়ার পর দীপিকার রূপ যেন আরও ছাড়িয়ে গেছে। এমনটাই বলছেন নেটিজেনরা।

এদিন হাসপাতালে দীপিকাকে নিতে যান রণবীর সিং। সঙ্গে ছিলেন অভিনেতার বাবা। একসঙ্গেই হাসপাতাল থেকে বের হয়ে আসেন তারা। হাসপাতাল থেকে বেরিয়েই গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। পিছনের সিটে তার সঙ্গে বসেছিলেন রণবীর। 

সদ্যোজাত সন্তানকে সাদা কাপড়ে মুড়ে রাখেন তারকা দম্পতি। চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। রণবীর-দীপিকা দুজনের চোখেই ছিল চশমা। তবে অভিনেত্রীর গাল পুরো লাল। যেন ব্লাশ করছেন। দীপিকার এই ‘পোস্ট প্রেগন্যান্সি গ্লো’ দেখে মুগ্ধ নেটিজেনরা।

শোনা যাচ্ছে, দীপিকা ও সদ্যোজাত কন্যার জন্য গ্র্যান্ড ওয়েলকাম প্ল্যান করে রেখেছেন রণবীর। বাড়িতেও অভিনেত্রীর জন্য রয়েছে নানা আয়োজন।

গত ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তার ও রণবীর সিংয়ের সন্তান। প্রথমে শোনা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হবে। কিন্তু গত শনিবার বিকেলে আচমকাই দীপিকাকে নিয়ে হাসপাতালে যান রণবীর সিং। 

সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয় ভিডিও। অনুরাগীদের প্রার্থনা ছিল, গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। কিন্তু সুখবর পাওয়া গেল রোবার অর্থাৎ ৮ সেপ্টেম্বর ।

শোনা যাচ্ছে, বিরাট=আনুশকা রণবীর-আলিয়ার মতো দীপবীরও সন্তানের জন্য ‘নো ফটো পলিসি’তে হাঁটবেন। এখন সদ্যোজাতকে ভীষণভাবে আগলে রাখার পালা। বিরুষ্কা এখনও পর্যন্ত মেয়ে ভামিকা ও ছেলে অকায়ের মুখ দেখাননি। তবে রণবীর-আলিয়া ইতিমধ্যেই রাহাকে প্রকাশ্যে এনেছেন। আর তাকে মিষ্টি মুখ সকলেই দেখে ফেলেছেন।

এনএইচ