ক’দিন আগে মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে মুম্বাইয়ের এক মণ্ডপে হাজির হন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানে মা ও মেয়েকে নিয়ে রীতিমতো হিমশিম খেতে হয় এ অভিনেত্রীকে। তবে দেখা যায়নি অভিষেক বচ্চনকে।

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে নাকি চিড় ধরেছে, বেশ কিছু দিন ধরে এই নিয়ে জল্পনা চলছে বলিউডের অন্দরে। আম্বানিদের বিয়ের আসরে ঐশ্বরিয়া ও অভিষেক একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও ঘনীভূত হয়। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউই। 

ইতিমধ্যেই শ্বশুরবাড়ি ছেড়ে মা ও মেয়েকে নিয়ে অন্যত্র থাকা শুরু করেছেন অভিনেত্রী। সব জল্পনার মধ্যেই ঐশ্বরিয়ার একটি ভিডিও নেটপাড়ায় ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, মন্দিরে গিয়ে প্রায় হাজার হাজার লোকের মাঝে পড়ে যান তারা। গাড়ি পর্যন্ত পৌঁছতেই কালঘাম ছুটে যায় তাদের। বাইরে কোনও মতে পৌঁছতেই মেয়ে আরাধ্যাকে বলেন, এখনই দৌড়ে গাড়িতে উঠে পড়। মাকে নিয়ে কোনও মতে গাড়িতে উঠে হাঁপ ছাড়েন এ নায়িকা।

মেয়ে আরাধ্যা যে তার জীবনের একমাত্র প্রাধান্য সেটা বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। মেয়ের বয়স ১২। তবে সব সময়ই তাকে দেখা যায় মায়ের হাত ধরে। এক মুহূর্তের জন্যও মেয়েকে চোখের আড়াল করেন না অভিনেত্রী।

এমএসএ