‘স্ত্রী ২’ সিনেমায় ‘আজ কী রাত’ গানে কোমড় দুলিয়ে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া। মূখ্য চরিত্র থেকে আইটেম গান— তামান্নার যেন জুড়ি নেই। 

বিশেষ করে পর্দার বাইরে অভিনেত্রীর মিষ্টি স্বভাব বরাবরই মুগ্ধ করে অনুরাগীদের। যে কারণে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি গোটা ভারতজুড়েই রয়েছে তার ভক্তসংখ্যা। 

বর্তমানে টিনসেল টাউনের চর্চিত জুটি তামান্না ভাটিয়া এবং অভিনেতা বিজয় বর্মা। ‘লাস্ট স্টোরিজ ২’-এ প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যায় এই জুটিকে। সেই সিরিজের শুটিংয়েই প্রেমে পড়েন দুজন। 

মাঝেমধ্যেই মুম্বাইয়ের রাজপথে, শপিংমলের বাইরে কিংবা সিনেমা হলে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। এমনকী বিদেশ ভ্রমণের সময়ও এয়ারপোর্টে পাপারাৎজ্জিদের ক্যামেরাবন্দী হন তারা। 

সম্প্রতি বিজয়ের সঙ্গে সম্পর্কের ভীত ঠিক কেমন? এই প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন তামান্না। অভিনেত্রীর কথায়, ‘আমার আর বিজয়ের সম্পর্কের সেতু হলো সিনেমা। আমরা একসঙ্গে প্রচুর সিনেমা, ওয়েব সিরিজ দেখি। শুধু দেখি না, তা নিয়ে আলোচনাও করি। যদিও আমি বিজয়ের থেকে বেশি সিনেমা দেখি। আমাদের সম্পর্কের দৃঢ় বন্ধনের কারণ সিনেমাই।’

কিছুদিন আগে শোনা গিয়েছিল, খুব শিগগিরই চার হাত এক হতে চলেছে এই জুটির। তামান্নার পরিবারই উদ্যোগ নিয়ে বিয়ের পরিকল্পনা করছেন। তবে দু'জনের ব্যাস্ততায় এখনই বিয়েতে নারাজ এই জুটি। 

এরই মধ্যে এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন তামান্না ভাটিয়া। সেখানে অভিনেত্রী বলেন, তিনি সন্তান নিতে ভয় পান। 

অভিনেত্রী জানান, মা না হলেও তিনি বুঝতে পারেন, একটি শিশুকে লালন-পালন করতে কত কষ্ট করতে হয়। সন্তানকে যে স্নেহ, ভালোবাসা দিতে হয়, তা পরিমাপযোগ্য নয়।

তামান্নার কথায়, ‘আমার বাবা-মা আমাকে এতটাই আদর-যত্ন করেছেন যেটা আমি আমার সন্তানদের করতে পারব না। এটা আমার জন্য অসম্ভব। একজন মা হতে যে ত্যাগ স্বীকার করতে হয়, তা আমার পক্ষে করা সম্ভব নয়। সন্তান জন্ম দেওয়া থেকে শুরু তাকে বড় করা, পুরো প্রক্রিয়ার কথা ভাবলে আমি শিউরে উঠি।’

এজন্যই কি বিয়ে করতেও দেরি করছেন তামান্না? ভক্তদের প্রশ্ন এমনই। 

এনএইচ