জীবনসঙ্গী হিসাবে সামান্থা রুথ প্রভুর প্রথম পছন্দ নাগা চৈতন্য, এক সময় নির্দ্বিধায় জানিয়েছিলেন অভিনেত্রী। সেই দিন আর নেই! দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই জুটি ভেঙে গেছে।

সংসার ভেঙে যাওয়ার পর বর্তমানে একাই রয়েছেন অভিনেত্রী। যদিও চলতি বছরেই শোভিতা ধূলিপালার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা নাগা। 

এদিকে বিবাহ বিচ্ছেদের পর থেকেই ধারাবাহিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে যান সামান্থা। তারপর থেকেই নেটপাড়ায় একটাই রব, বদলে গেছেন সামান্থা! 

ওই অনুষ্ঠানে পাপারাজ্জিদের সামনে একের পর এক পোজ দেন সামান্থা। সেখানেই অভিনেত্রীকে দেখে নেটাগরিকদের একটা বড় অংশের দাবি, সামান্থা কি আদৌ সুস্থ? 

কারও চিন্তা হয় অভিনেত্রীর চেহারা নিয়ে। কেউ কেউ আবার চিন্তায় পড়ে যান এটা ভেবে যে, নাগার নতুন জীবনের কথা জানতে পেরেই অসুস্থ হয়ে পড়েছেন সামান্থা!

এদিন অনুষ্ঠানে সামান্থাকে দেখা যায় ফুলহাতা পোশাকে, সঙ্গে মানানসই রূপটান। মুখে হাসি থাকলেও ছবি দেখে অনেকেরই অসুস্থ মনে হয়েছে সামান্থাকে। বিষয়গুলো নিয়ে মুখ খুলতে বাধ্য হয়েছেন এই তারকা। 

এবার অভিনেত্রী নিজের শরীরচর্চার ছবি দিলেন, যদিও পুরোটাই পেছন থেকে। যেখানে দেখা যায়, কাঁধে ভারী ওজন তুলেছেন সামান্থা। 

ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘আর যদি কেউ অসুস্থ বলো, মনে রাখবে সকলেই, পেছনে জোরে আঘাত করতে পারি আমি।’

আসলে গত কয়েক দিন যেভাবে ট্রোল করা হয়েছে এই নায়িকাকে, যেন তারই পাল্টা জবাব দিলেন সামান্থা।

এনএইচ