সদ্য ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। অনেক আগেই তিনি জানিয়েছিলেন, প্রথম সন্তান মেয়েই চান। তার সেই স্বপ্নই যেন পূরণ হয়েছে। এর পরেই দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহকে শুভেচ্ছায় ভরিয়েছে বলিপাড়া।

তাদের কথায়, তারকা দম্পতির ঘরে এসেছেন লক্ষ্মী। এর মধ্যেই রণবীর কাপুরের একটি মন্তব্য উঠে এসেছে নেট দুনিয়ায়। অভিনেতা আগেই ভবিষ্যৎ বাণী করেছিলেন, দীপিকা ও রণবীর অসাধারণ সন্তানের জন্ম দেবে। 

‘কফি উইথ করণ’-র একটি সিজনে একই সঙ্গে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণবীর সিংহ ও রণবীর কাপুর। সে সময় দীপিকা ও রণবীর-এর প্রেমের প্রসঙ্গ টেনে আনেন করণ। রণবীর স্পষ্ট জানান, এই ঘটনা এখন অতীত। এক দশক হয়েছে গিয়েছে তাদের বিচ্ছেদের। আর এই কারণে বর্তমানে দীপিকা ও রণবীরের সঙ্গে তার সমীকরণে কোনও প্রভাব পড়বে না।

রণবীর সে সময় বলেছিলেন, আমরা খুব ভালোভাবে নিজেদের জীবনে এগিয়ে গিয়েছি। রণবীরকে (সিংহ) প্রশ্ন করা হয়েছিল, রণবীরের (কাপুর) সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে কি তিনি কখনও দুশ্চিন্তা করেছেন? প্রশ্নের উত্তরে 'না' বলে দেন অভিনেতা।

দীপবীর সম্পর্কে রণবীর (কাপুর) বলেছিলেন, ওঁরা সত্যিই রাজযোটক। ওদের দেখলেই বোঝা যায়, ওরা কতটা ভালো আছেন। আমি ওদের জন্য সত্যিই খুব খুশি। আশা করছি ওরা অসাধারণ শিশুর জন্ম দেবেন। আশা করছি ওদের সন্তান বড় হলে আমার অভিনয় পছন্দ করবেন। আমিই যেন ওদের প্রিয় অভিনেতা হয়ে উঠতে পারি।

এমএসএ