নিজের স্বপ্নের রাজকন্যাকে স্ত্রী হিসেবে পাওয়ার সৌভাগ্য খুব কম জনের হয়। আর তাদের মধ্যে অন্যতম ভাগ্যবান হলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। অভিনেত্রী ক্যাটরিনা কাইফ-এর প্রতি তার ভাল লাগা বহুবার ভারতীয় গণমাধ্যমে একাধিক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন ভিকি। 

করোনা পরিস্থিতিতে শুরু হয় তাদের প্রেম। এরপর ২০২১-এর ৯ ডিসেম্বর বিয়ে করেন এ তারকা দম্পতি। বিয়ের পর নিজেদের দাম্পত্যের নানা মজার মুহূর্ত নিয়ে সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে উঠে এসেছে।  তেমনই এক সাক্ষাৎকারে অভিনেতাকে প্রশ্ন করা হয়, কোন বিষয়ে ক্যাটরিনার সঙ্গে তার ঝগড়া চলতেই থাকে? 

উত্তরে মজার ছলে ভিকি বলেন, ‘আমাদের বাড়িতে প্রায় দেড় খানা ঘর জুড়ে ক্যাটরিনার একার জামাকাপড় রাখার জায়গা রয়েছে। এদিকে আমার শুধুমাত্র একটি আলমারি। এবার সেখানেও ভাগ বসাচ্ছে ক্যাটরিনা। আমার জামাকাপড় রাখার জায়গা কমে একটা ড্রয়ারে পরিণত হয়েছে।’

প্রসঙ্গত, আগামীতে ভিকি কৌশলকে দেখা যেতে চলেছে ‘ছাবা'’য় ‘ছত্রপতি শম্ভাজী মহারাজ’-এর চরিত্রে। ছবির পরিচালনায় রয়েছেন লক্ষণ উতেকর। অভিনেত্রী রাশমিকা মন্দানাকে দেখা যাবে ভিকির বিপরীতে। চলতি বছর ৬ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

অন্যদিকে ক্যাটরিনা কাইফকে শেষবার ‘মেরি ক্রিসমাস’ এবং ‘টাইগার ৩’-এ দেখা গিয়েছিল। আগামীতে অভিনেত্রীকে ফারহান আখতার পরিচালিত ছবি ‘জি লে জারা’য় প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটের সঙ্গে একই ফ্রেমে দেখা যেতে চলেছে।

এমআইকে