নিজের উদ্ভট সকল পোশাক নিয়ে হরহামেশাই সংবাদের শিরোনাম হন আলোচিত মডেল উরফি জাভেদ। উঠতি এই অভিনেত্রীর ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের আগ্রহের কমতি নেই। 

যে কারণে সুযোগ পেলেই নিজের সম্পর্কে নানা বিস্ফোরক তথ্য ফাঁস করেন উরফি। এবার যেমন এক সাক্ষাৎকারে এই মডেল জানালেন, প্রায় তিন বছর ধরে কোনো পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হননি তিনি। 

এর কারণও ব্যাখ্যা করেছেন এই মডেল। উরফির কথায়, ‘প্রায় তিন বছর হলো, কোনও পুরুষকে চুমু খাইনি। কোনও পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়নি। এর নেপথ্যে একটা কারণ রয়েছে, তা হলো- আমি নিজেকে কথা দিয়েছি, যতদিন না পর্যন্ত আমার নিজস্ব জেট প্লেন হবে, ততদিন পর্যন্ত আমি কারো সঙ্গে সঙ্গমে লিপ্ত হব না! এখন সেটার অপেক্ষাতেই রয়েছি।’

সম্প্রতি ‘কর লো ইয়ার’ নামে একটি টক শো শুরু করেছেন উরফি। সেই টক শো’র প্রচারণায় হাজির হয়েই শারীরিক সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। 

টিভি অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু হয়েছিল উরফির। তবে আলোচনায় আসেন বিগ বসের মাধ্যমে। নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য প্রায়ই চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী। প্রতিবার নয়া স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কাড়েন তিনি। 

কখনও অনাবৃত ঊর্ধ্বাঙ্গ, তো কখনও উদ্ভট পোষাক, এভাবেই বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। তার পোশাক থেকে বাদ যায় না অনেক বস্তু, পণ্যও। 

এনএইচ